ArabicBengaliEnglishHindi

বিএনপির গণজোয়ারে ভাটা নেমেছে: কাদের


প্রকাশের সময় : জানুয়ারি ১৭, ২০২৩, ১:৫৫ অপরাহ্ণ / ১৭
বিএনপির গণজোয়ারে ভাটা নেমেছে: কাদের
নিজস্ব প্রতিবেদক,ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির গণজোয়ারে ভাটা নেমেছে। বিএনপির আদোলন ভুয়া, এই বছর না ঐ বছর, কয় বছর বাঁচে মানুষ?
সোমবার (১৬ জানুয়ারি) রাজধানীর নতুন বাজারের মাদানী এভিনিউয়ে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের এ সমাবেশে তিনি এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, কবে হবে আন্দোলন? এই মাসে নাকি ঐ মাসে? বিএনপি জোট ভুয়া, ৫৪টা দল ৫ টা অশ্বডিম্ব।   ৫৪ দলের নেতা কে? আগামী নির্বাচনে আমাদের নেতা শেখ হাসিনা, ৫৪ দলের নেতা কে? কেউ বলেন লন্ডনে, কেউ বলে বাসায়।
দুজনই আদালতে দোষী ব্যক্তি।
বাংলাদেশের উন্নয়নের বর্ণনা দিয়ে তিনি বলেন, একসময় এয়ারপোর্টে নেমে মনে হতো গরিবী ভাব।
এখন চারিদিকে ওভারপাস, ফ্লাইওভার। শেখ হাসিনার এসব উন্নয়নে বিএনপির মন খারাপ। বাংলাদেশ এগিয়ে গিয়েছে, উন্নয়ন হয়েছে যথেষ্ট।
ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচির সঞ্চালনায় সমাবেশে আরও  বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপদেষ্টা মণ্ডলীর সদস্য এ কে এম রহমতুল্লাহ এমপি, বাড্ডা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ এম জাহাঙ্গীর আলম।
%d bloggers like this: