ArabicBengaliEnglishHindi

বাজারে আগুন দেখে দৌড়াতে গিয়ে প্রাণ গেলো ব্যবসায়ীর


প্রকাশের সময় : জানুয়ারি ৩, ২০২৩, ৮:৩২ অপরাহ্ণ / ২৭
বাজারে আগুন দেখে দৌড়াতে গিয়ে প্রাণ গেলো ব্যবসায়ীর

জেলা প্রতিনিধি ময়মনসিংহ:-  সন্ধ্যার দিকে বাজারে অগ্নিকাণ্ড ঘটে
ময়মনসিংহের গফরগাঁওয়ে অগ্নিকাণ্ডে ছয়টি দোকান পুড়ে গেছে। এ সময় দৌড়াতে গিয়ে আবুল মিয়া (৬০) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) সন্ধ্যা পৌনে ৬টার দিকে পৌর শহরের মধ্যবাজার এলাকায় এ ঘটনা ঘটে। আবুল গাজীপুরের শ্রীপুর উপজেলার মৃত হযরত আলীর ছেলে। তিনি গফরগাঁও পৌরশহরে ভাড়া বাসায় বসবাস করতেন। বাজারে কাপড়ের ব্যাগের দোকান ছিল তার।

গফরগাঁও ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার শহিদুল ইসলাম বলেন, পৌর শহরের মধ্যবাজার এলাকায় আগুনের খবর পেয়ে একটি ইউনিট ঘটনাস্থলে যায়। সেখানে গিয়ে প্রায় ঘণ্টাখানেক চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কী কারণে আগুন লেগেছে এবং ক্ষয়ক্ষতির পরিমাণ জানার চেষ্টা চলছে।

স্থানীয়রা বলছেন, পৌনে ৬টার দিকে বাজারে স্বর্ণের দোকানে আগুন জ্বলতে দেখা যায়। এ সময় বৃদ্ধ আবুল মিয়া দৌড়াতে গিয়ে মাটিতে পড়ে যান। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গফরগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. মাইনুদ্দিন খান মানিক বলেন, আবুল মিয়া নামের এক বৃদ্ধকে হাসপাতালে আনার আগেই মারা গেছেন। তার নাক দিয়ে রক্ত বের হয়েছে। ধারণা করা হচ্ছে, আগুন দেখে দৌড়াতে গিয়ে কোনো কিছুর সাথে ধাক্কা লেগে এমন ঘটনা ঘটতে পারে। মাথায় আঘাত লাগার কারণে তিনি মারা গেছেন।

গফরগাঁও মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহমেদ বলেন, মধ্যবাজারে অগ্নিকাণ্ডে স্বর্ণের ছয়টি দোকান পুড়ে গেছে। অগ্নিকাণ্ডের সময় এক বৃদ্ধের মৃত্যুর খবর পেয়েছি। মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছে।

%d bloggers like this: