ArabicBengaliEnglishHindi

বাইক-ইজিবাইকে ধাক্কা দেয় অটোরিকশা, নিহত ২ দুর্ঘটনা ঘটিয়ে পালানোর সময়


প্রকাশের সময় : জানুয়ারি ১৭, ২০২৩, ৫:৩৮ অপরাহ্ণ / ২৭
বাইক-ইজিবাইকে ধাক্কা দেয় অটোরিকশা, নিহত ২ দুর্ঘটনা ঘটিয়ে পালানোর সময়

জেলা প্রতিনিধি :- সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে একসঙ্গে সিএনজি চালিত অটোরিকশা, ব্যাটারি চালিত ইজিবাইক ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও তিনজন।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুরে সিরাজগঞ্জ-কাজিপুর আঞ্চলিক সড়কের চিলগাছা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন অটোরিকশার চালক কাজিপুর উপজেলা ক্ষুদবান্ধি গ্রামের আনোয়ার হোসেন (৪২) ও সদর উপজেলার কুড়ালিয়া গ্রামের লালচানের ছেলে মোটরসাইকেলের আরোহী ফজলুল হক (৩০)।

আহতরা হলেন- শহরের সয়াধানগড়া মহল্লার বাসিন্দা সীমান্ত বাজার ডিগ্রি কলেজের প্রভাষক মনজুর কবির (৫৫), ধানবান্ধি মহল্লার বাবলু শেখের ছেলে ঈদিল শেখ ও সয়াধানড়া মহল্লার মৃত বশির উদ্দিনের ছেলে রাসেল।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রেজাউল করিম জানান, একটি অটোরিকশা ভেওয়ামারা বাজার এলাকায় ছোটখাট একটি দুর্ঘটনা ঘটিয়ে দ্রুত পালিয়ে যাচ্ছিল। এ অবস্থায় পথে চিলগাছা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল ও একটি ইজিবাইকের সঙ্গে একসঙ্গে অটোরিকশাটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান অটোরিকশার চালক আনোয়ার হোসেন। আহত হন মোটরসাইকেলের আরোহী ফজলুল হক ও ইজিবাইকের তিন যাত্রী। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিলে ফজলুল হককে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

%d bloggers like this: