ArabicBengaliEnglishHindi

বাংলাদেশ–ওয়েস্ট ইন্ডিজ টেস্টের টিকিট বিক্রি কম


admin প্রকাশের সময় : জুন ১৫, ২০২২, ৬:২৯ পূর্বাহ্ণ / ৩৯
বাংলাদেশ–ওয়েস্ট ইন্ডিজ টেস্টের টিকিট বিক্রি কম

সাকিব আল হাসানের নেতৃত্বে বাংলাদেশ দল তৈরি। তামিম ইকবাল, মুশফিকুর রহিম, লিটন দাসরা উন্মুখ হয়ে আছেন অ্যান্টিগার স্যার ভিভ রিচার্ডস স্টেডিয়ামে আগামীকাল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টের লড়াই শুরু করতে। ম্যাচের টিকিট বিক্রিও শুরু হয়ে গেছে গত পরশু থেকে। কিন্তু বাংলাদেশ–ওয়েস্ট ইন্ডিজ প্রথম টেস্ট নিয়ে অ্যান্টিগার মানুষের খুব একটা আগ্রহ আছে বলে মনে হচ্ছে না। টিকিট আশানুরূপ বিক্রি হচ্ছে কই!

টিকিট খুব একটা বিক্রি হচ্ছে না বলেই তো ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের (সিডব্লুআই) গণমাধ্যম আর জনসংযোগ কর্মকর্তা ফিলিপ স্পুনার ক্রিকেটপ্রেমীদের টিকিট কেনার আহ্বান জানিয়েছেন। গুড মর্নিং জোজো ক্রিকেট প্রোগ্রামে বাংলাদেশ–ওয়েস্ট ইন্ডিজ সিরিজ নিয়ে কথা বলার সময় এ আহ্বান জানান তিনি। একই সঙ্গে টিকিট কোথা থেকে কীভাবে কেনা যাবে, সেই তথ্যও দিয়েছেন স্পুনার।

সিডব্লিউআইয়ের গণমাধ্যম ও জনসংযোগ কর্মকর্তা বলেছেন, ‘স্যার ভিভ রিচার্ডস স্টেডিয়ামের বক্স অফিসে ১৩ জুন টেস্টের টিকিট বিক্রি শুরু হয়েছে। ক্রিকেটপ্রেমীরা বক্স অফিস থেকে সরাসরি টিকিট কিনতে পারবেন। আপনারা ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের ওয়েবসাইটে অনলাইনেও টিকিট কিনতে পারবেন।’

দর্শকদের সুবিধার জন্য প্রতিদিন স্টেডিয়ামে বুথেও টিকিট বিক্রি করা হবে বলে জানিয়েছেন স্পুনার। সিডব্লিউআইয়ের ওয়েবসাইটে টিকিটের মূল্য নিয়ে যাবতীয় তথ্য দেওয়া আছে। সেই তথ্য অনুযায়ী ঘাসে বসে খেলা দেখার টিকিটের মূল্য ১৫ ডলার, গ্যালারির টিকিটের মূল্য ৪০ ডলার। তবে শিশু আর বয়স্ক নাগরিকদের জন্য মূল্যে ছাড় দেওয়া হয়েছে। ১৬ বছর বা এর নিচের বয়সী শিশু আর বয়স্ক নাগরিকদের জন্য টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে সাড়ে ৭ ডলার করে।

অ্যান্টিগা টেস্টের আগে নিজেদের ঝালিয়ে নিচ্ছেন বাংলাদেশের খেলোয়াড়েরা

অ্যান্টিগা টেস্টের আগে নিজেদের ঝালিয়ে নিচ্ছেন বাংলাদেশের খেলোয়াড়েরা
ছবি: সংগৃহীত

প্রথম টেস্টের জন্য ১২ সদস্যের দল আগেই দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। ১২ জনের দলে তিনজন আছেন অভিষেকের অপেক্ষায়, আর চারজন ছিলেন পাকিস্তান সফরে। পাকিস্তানে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ শেষ করে তাঁরা এরই মধ্যে ওয়েস্ট ইন্ডিজে ফিরেছেন।

স্পুনার বলেছেন, ‘দলের কয়েকজন পাকিস্তানে ছিল। জেইডেন সিলস, অ্যান্ডারসন ফিলিপ, এনক্রুমা বোনার, কাইল মেয়ার্স—পাকিস্তান থেকে এই চারজন গত সোমবার দেশে ফিরেছে। দলের বাকি সদস্যরা আরও কয়েক দিন আগে থেকেই স্যার ভিভ রিচার্ডস স্টেডিয়ামে অনুশীলন শুরু করেছে।’

এ বন্যায় যতটুকু ক্ষতি হবে, সেটা পুষিয়ে নেওয়া সম্ভব হবে— কৃষিমন্ত্রী। এই কথায় আপনিকি একমত?

View Results

Loading ... Loading ...