পীরগঞ্জের আলোচিত ধর্ষণ মামলার আসামি ছালেক গ্রেফতার 


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৯, ২০২৩, ১২:৫৪ অপরাহ্ণ / ৭৩
পীরগঞ্জের আলোচিত ধর্ষণ মামলার আসামি ছালেক গ্রেফতার 
মোঃফারজুল ইসলাম,পীরগঞ্জ(রংপুর)প্রতিনিধিঃ রংপুরের পীরগঞ্জ উপজেলার ৭নং বড় আলমপুর ইউনয়িনের ধর্মদাসপুর গ্রামের ছামছুল ইসলামরে পুত্র কুখ্যাত ধর্ষক এজাহারভুক্ত আসামী ছালেক মিয়া(২৮)কে গ্রেফতার করেছে পুলিশ ।
জানা যায় বৃহস্পতবিার (৭ সেপ্টেম্বর) পীরগঞ্জ থানার অফিসার ইনর্চাজ আনোয়ারুল ইসলামের নির্দেশে এসআই মাহবুর রহমানের নেতৃত্বে  সঙ্গীও র্ফোস সহ দিনভর চিরুনি অভিযান চালিয়ে তার নিজ বাসার শয়ন কক্ষ থেকে ধর্ষক ছালেক কে গ্রপ্তোর করে।
মামলার এজাহার সুত্রে জানা যায়, র্দীঘদিন যাবৎ গাইবান্ধার জেলার সাদুল্ল্যাপুর থানার হাসানপাড়া গ্রামের ওসমান খাঁনের মেয়ে রুপা(ছদ্দনাম) সাথে ছালেক মিয়ার মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সর্ম্পক গড়ে ওঠে।
প্রেমের সূত্র ধরে রুপা(ছদ্দনাম) ও ছালেক  বিভিন্ন জায়গায় আসা-যাওয়া করেন।
 সেই সুবাদে গত ১৭ জুলাই বিকেল অনুমান ৫ ঘটিকার সময় ধর্ষক  ছালেক মোবাইল ফোনের মাধ্যমে রুমিকে খালাশপীর বন্দরে ডেকে আনে এবং উভয়ের মধ্যে বিয়ের কথা পাকা হলে মনের আনন্দে দুজনে ঘোরাঘুরি করার পরে সন্ধ্যা হলে লম্পট ছালেক মেয়েটি সহ তার বাসায় করার কথা বললে মেয়েটি তার বাসায় যেতে রাজি হয়। প্রেম মানে না কোন বাধা, বাসায় যাওয়ার পথিমধ্যে রাস্তার পাশে ইউক্যালপিটাস বাগানে নিয়ে গল্প করার এক পর্যায়ে মেয়েটিকে জোরর্পূবক ধর্ষণ করে । এমন সময় মেয়েটি নিরুপায় হয়ে চিৎকার করিলে রাস্তা দিয়ে হেঁটে যাওয়া লোকজন ঘটনাস্হলে পৌঁছার আগেই লম্পট ছালেক মেয়েটিকে রেখে পালিয়ে যায। পরে স্থানীয় লোকজন মেয়েটিকে গত ১৮ জুলাই রুমিকে উদ্ধার করে পীরগঞ্জ থানায় নিয়ে আসে এবং রুমি নিজেই বাদী হয়ে থানায় ৯/১ ধারায়
মামলা দায়ের করে মামলা নং ৩০।
ধর্ষক ছালেককে গ্রেপ্তারের বিষয়ে পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলামের সাথে কথা হলে তিনি সত্যতা স্বীকার করেন এবং বলেন ৮ সেপ্টেম্বর ছালেককে কোর্টে প্রেরন করা হয়েছে।