ArabicBengaliEnglishHindi

পঞ্চগড়ের বোদায় নেশার টাকা না পেয়ে বাবা-মাকে মারধর, ছেলে গ্রেফতার


admin প্রকাশের সময় : জুন ২১, ২০২২, ১:৩৩ অপরাহ্ণ / ২৭
পঞ্চগড়ের বোদায় নেশার টাকা না পেয়ে বাবা-মাকে মারধর, ছেলে গ্রেফতার

মোঃ মাজহারুল ইসলাম, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের বোদায় নেশার টাকা না পেয়ে বাবা-মাকে মারধর করেছে ছেলে। এ ঘটনায় অভিযুক্ত আল আমিন (২৫) নামের ওই তরুণকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২০ জুন) সন্ধ্যায় বোদা পৌর এলাকার জমাদার পাড়া গ্রামে এ মারধরের ঘটনা ঘটে।

এ ঘটনায় গতকাল মঙ্গলবার (২১ জুন) সকালে মামলা করেছেন মারধরের শিকার বাবা রেজাউল করিম।
মামলা সূত্রে জানা যায়, আল মামুন একজন মাদকাসক্ত। রেজাউল করিম, তার স্ত্রী মুনিয়ারা বেগম ও মামুন মিলে ছোট মুদির দোকান করে জীবনযাপন করছিলেন। তবে প্রায় প্রতিদিনই মাদক কেনার জন্য দোকান থেকে টাকা নিয়ে যান মামুন।
সোমবারও কিছু টাকা নিয়ে পালিয়ে যায় মামুন। বিকেলে নেশা করে বাড়িতে ফিরে আসেন। এ সময় তার মা দোকানের টাকার কথা জিজ্ঞাসা করতেই তিনি গালাগালি শুরু করেন। রাতে আবার নেশা করবেন বলে মায়ের কাছে টাকা দাবি করেন। এক পর্যায়ে মা মুনিয়ারাকে মাটিতে ফেলে কিল-ঘুষি মারতে থাকেন মামুন।
এ সময় স্ত্রী মুনিয়ারার চিৎকারে স্বামী রেজাউল ইসলাম ছুটে এলে তাকেও মারধর করা হয়। তাদের মারামারি ও চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে তাদের উদ্ধার করেন এবং পুলিশকে খবর দেন।
বোদা থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ চৌধুরী বলেন, পুলিশ বাবা-মাকে উদ্ধার করে বোদা উপজেলা সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তারা সুস্থ আছেন। অভিযুক্ত মামুনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছেন।

এ বন্যায় যতটুকু ক্ষতি হবে, সেটা পুষিয়ে নেওয়া সম্ভব হবে— কৃষিমন্ত্রী। এই কথায় আপনিকি একমত?

View Results

Loading ... Loading ...