ArabicBengaliEnglishHindi

পঞ্চগড়ের বোদায় জাতির পিতার ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী পালিত


প্রকাশের সময় : আগস্ট ১৫, ২০২২, ১:২০ অপরাহ্ণ / ৭০
পঞ্চগড়ের বোদায় জাতির পিতার ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

মোঃ মাজহারুল ইসলাম, পঞ্চগড় প্রতিনিধি ঃ পঞ্চগড়ের বোদায় যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে। ১৫ আগস্ট সোমবার উপজেলা প্রশাসন ও pp0 আওয়ামীলীগের আয়োজনে বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে দিবসটি পালন করা হয়

দিবসটির প্রথম প্রহরে জাতীয় ও কালো পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে বোদা উপজেলার অডিটোরিয়াম হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মো. সোলেমান আলীর সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আলম টবি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা, বোদা থানার অফিসার ইনচার্জ সুজয় কুমার রায়, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. আজাহার আলী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মকলেছার রহমান জিল্লু প্রমুখ। এসময় উপজেলার মুক্তিযোদ্ধাসহ সরকারি বেসরকারি কর্মকর্তা-কর্মচারী, আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরুস্কার বিতরন করা হয়। পরে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু ও ১৫ আগস্টে নিহত সকলের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।