ArabicBengaliEnglishHindi

নড়াগাতীতে সরকারী নির্দেশনা  অমান্য করে প্রতি লিটার পেট্রোলে ৫ টাকা বেশিতে  বিক্রি 


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৫, ২০২২, ২:২৫ অপরাহ্ণ / ৮৬
নড়াগাতীতে সরকারী নির্দেশনা  অমান্য করে প্রতি লিটার পেট্রোলে ৫ টাকা বেশিতে  বিক্রি 
স্টাফ রিপোর্টার ঃমো  মামুন মোল্যা : সাংবাদিক তরিকুল ইসলাম  সংবাদ সংগ্রহ করে কালিয়া থেকে আসার পথে  মটর সাইকেলের তেল শেষ হয়। তার পর তারা দেবদুন মড়ে একর্টি দোকানে পেট্রোল  কিনতে গেলে পেট্রোলের দাম এক লিটারে ৫ টাকা বেশি নেয় দোকানদার ইয়াকুব।
ইয়াকুব  সরকারী নির্দেশনা অমন্য করে ১২৫ টাকার পেট্রোল বিক্রি করছে  ১৩০ টাকায় এবং খোলা বোতলে বিক্রি সহ ওজনে কম দিচ্ছে । এ বিষয় সহ  ট্রেড লাইসেন্স আছি কি না সাংবাদিক রা জানতে চাইলে,অতর্কিত হামলা ও ক্যামেরা ছিনতাই ‘ চেষ্টা করে।
আজ ৫-ই (সোমবার) দুপুরে এ  ঘটনা টি ঘটেছে ।
নড়াইল জেলার নড়াগাতী থানার দেবদুন চেয়ারম্যানের মোড়ে অবৈধ তেল ব্যবসা প্রতিষ্ঠানের মালিক  একই থারার দেবদুন গ্রামের মোঃ মোকাদ্দেস কাজীর ছেলে ইয়াকুব কাজী এ ঘটনা টি ঘটিয়েছে। সাংবাদিকদের সঙ্গে হুমকি সরূপ কথা বার্তা চালিয়ে সাংবাদিক দের ক্যামেরা চিন্তাই করে। পরে স্থানীয়দের সহযোগিতায় মোবাইল ক্যামেরা উদ্ধার করে । এ ঘটনায় সরকারি অন্তর্ভুক্ত জাতীয় দৈনিক মাতৃভূমির খবরের বিভাগীয় ক্রাইম রিপোর্টার মোঃ তরিকুল ইসলাম  নড়াগাতী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে,উক্ত ঘটনার সময় উপস্থিত ছিলেন জয় নগর ইউনিয়েনের ইউপি সদস্য কামাল হোসেন, সাংবাদিক রিপন বিশ্বাস সহ আরো অনেকে।
এই বিষয়ে কালিয়া উপজেলা সহকারী কমিশনার  (ভূমি)মো ঃ জহুরুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন বিষয়টি তদন্ত করে অতি দূরুত ব্যবস্থা নিবো বলে জানান।