ArabicBengaliEnglishHindi

নড়াগাতীতে বিএনপির ৪৪ তম প্রতিষ্টা বার্ষিকীতে  আওয়ামীলীগ-বিএনপির ধাওয়া পাল্টা ধাওয়া


প্রকাশের সময় : সেপ্টেম্বর ২, ২০২২, ৩:৩০ অপরাহ্ণ / ৬৬
নড়াগাতীতে বিএনপির ৪৪ তম প্রতিষ্টা বার্ষিকীতে  আওয়ামীলীগ-বিএনপির ধাওয়া পাল্টা ধাওয়া
স্টাফ রিপোর্টার ঃ নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতীতে আওয়ামীলীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে। দু’পক্ষকে ছত্রভঙ্গ করতে কঠোর অবস্থানে ছিল পুলিশ। ০১ লা সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিকাল সাড়ে ৩ টায় এ ধাওয়া পাল্টা ধাওয়া হয়।
বাংলাদেশ জাতীয়বাদী দল  বিএনপির ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে থানার বিভিন্ন এলাকা থেকে দলীয় নেতাকর্মীরা লাঠি  সহকারে মিছিল নিয়ে নড়াগাতী আওয়ামীলীগ অফিসের সামনে দিয়ে যাওয়ার সময় তর্ক-বির্তক  থেকে সংঘর্ষে রূপ নেয়। নড়াগাতী থানা পুলিশের কঠোর  ভূমিকায় পরিস্থিতি স্বাভাবিক হয়।
এ সময় বিএনপি নেতাদের তীব্র সমালোচনা ও প্রতিহত করার প্রত্যয় ব্যক্ত করে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেন। অন্যা ন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, থানা আওয়ামীলীগের সভাপতি সালাউদ্দিন বশির, সাধারণ সম্পাদক ফুরকান মোল্যা, পহরডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি ও নড়াগাতী থানা যুবলীগের সদস্য সেলিম শিকদার, থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিয়াউর রশিদ রুপম, সাবেক সভাপতি জুলফিকার আলী, সাবেক সাধারণ সম্পাদক হাসিবুল আলম উজ্জল, নড়াগাতি থানা ছাত্রলীগের সভাপতি মঞ্জুরুল চৌধুরী,সাধারন সম্পাদক মোঃ নাসিম শেখ,সাবেক থানা ছাত্রলীগের সভাপতি মাহবুবুল আলম, সহ অরো অনেক নেতাকর্মী উপস্থিতি ছিলেন ।
এ বিষয়ে নড়াগাতি থানার অফিসার ইনচার্জ সুকান্ত সাহা বলেন, দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে।থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখার ( ডিবি) পুলিশ কঠোর অবস্থানে থেকে দুই পক্ষকে ছত্রভঙ্গ করে দিয়েছে। কোন হতাহতের খবর পাওয়া যায়নি।