নড়াগাতীতে অপ্রাপ্ত ২ কিশোরীসহ দুই যুবক আটক


প্রকাশের সময় : অক্টোবর ৩, ২০২২, ৫:০৪ অপরাহ্ণ / ২৫৮
নড়াগাতীতে অপ্রাপ্ত ২ কিশোরীসহ দুই যুবক আটক
স্টাফ রিপোর্টার মো ঃ মামুন মোল্যা :-নড়াইলের নড়াগাতীতে অপ্রাপ্ত বয়স্ক ২ কিশোরীসহ ২ যুবককে আটক করেছে নড়াগাতী থানা পুলিশ। ০২ অক্টোবর (রবিবার)  সন্ধা ৭ টার দিকে থানার শিবানন্দপুর গ্রামের  ইসমাইল খানের বাড়ী  থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো লোহাগড়া উপজেলার ভাটগাতী গ্রামের মনিরুল খাঁর মেয়ে সুমাইয়া (১২) ও একই গ্রামের আব্দুল কুদ্দুস শেখের মেয়ে রাবেয়া আক্তার লিমা (১৫)। পরিচয়ে মামাতো ফুফাতো বোন তারা। টোনা গ্রামের মহিউদ্দিন মুন্সীর ছেলে জিয়া মুন্সী (৩২) ও সদর থানার কামালপ্রতাপ গ্রামের কাজী বন্দে আলী মিয়ার ছেলে কাজী শাহরীয়ার (১৮)। এ ঘটনায় বাড়ীর মালিক ইসমাইল খানকে আটক করেও ছেড়ে দিয়েছে পুলিশ। ইসমাইল খান ওই গ্রামের শাহিদ খানের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, ইসমাইল ও জিয়া মুন্সী  সম্পর্কে শালা ভগ্নিপতি। ইসমাইলের বাবা মা ও মামারা বোম্বে প্রবাসী। মেয়েদের প্রেমের ফাঁদে ফেলে বোম্বে পাচারের ইতিহাস তাদের রয়েছে। লোহাগড়া থেকে মেয়ে দু’টিকে দু’দিন আগে তারা এ গ্রামে এনেছেন এবং বিবাহ দেওয়ার চেষ্টা করলে অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় কাজী বিয়ে পড়াননি। পরবর্তীতে তারা বিষয়টি পুলিশকে জানালে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।
এ ঘটনা এলাকায় ছড়িয়ে পড়ায় সুধী সমাজ মনে করেন, অন্যায়কারীরা এভাবে পার পেয়ে গেলে আইনের প্রতি সাধারণ মানুষ আস্থা হারাবে।
খাশিয়াল ইউনিয়নের ৪ নং ওয়ার্ড সদস্য ইমাম জানান, ইসমাইল খান আগে মাছ বিক্রি করতো, হঠাৎ করে তারা আঙ্গুল ফুলে কলাগাছ বনে যায়। তারা ইন্ডিয়ান পার্টি।  জানতে পেরেছি দুই দিন আগে ওই মেয়েদের ইসমাইলদের বাড়ীতে এনে বিয়ে দিতে গেলে কম বয়স হওয়ায় বিয়ে হয়নি। এ ঘটনার সঠিক বিচার দাবী করেছেন তিনি।
তাদেরকে কেন আনা হয়েছে? এ বিষয়ে কোন মন্তব্য করতে রাজি হয়নি নড়াগাতী থানার ওসি তদন্ত আঃ গফুর বলেন, কোন পক্ষ অভিযোগ না করায় তাদের কাছ থেকে মুচলেকা নিয়ে অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়েছে।