ArabicBengaliEnglishHindi

নড়াইলে ১ জনকে কুপিয়ে হত্যা, ৫ জন আহত


প্রকাশের সময় : জুন ৩০, ২০২২, ৮:৪২ পূর্বাহ্ণ / ৬১
নড়াইলে ১ জনকে কুপিয়ে হত্যা, ৫ জন আহত
নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কামরুল শেখ (৩৫) নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। কালিয়া উপজেলার পুরুলিয়া গ্রামে বৃহস্পতিবার সকালে এ ঘটনাটি ঘটে। এ সময় দুর্বৃত্তরা আরো ৫ জনকে কুপিয়ে গুরুতর জখম করে।
হাসপাতাল সূত্রে জানা গেছে ; নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া গ্রামের সবুর শেখ এবং নয়ন সরদারের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এ ঘটনার জের ধরে সকালে নয়ন সরদারের সমর্থকরা অপর গুরুপের প্রধান সবুর শেখ (৬০) সহ তার পরিবারের উপর দেশীয় অস্ত্র হামলা চালায়। এ সময় জাফর শেখ (৪৫), মনসুর শেখ (৪০), ইসমাইল শেখ (৩৬), কামরুল শেখ (৩৫) এবং মন্জুর শেখ (৩৪) কে কুপিয়ে গুরুতর জখম করে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক কামরুল শেখ কে মৃত ঘোষনা করেন। আহত অন্যদের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ মোঃ শামীমুর রহমান দৈনিক আইনের চোখকে একজন নিহতের বিষয়টি নিশ্চিত করেন এবং অন্য আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে মর্মে জানান।