ArabicBengaliEnglishHindi

নড়াইলে ফেসবুকে বঙ্গবন্ধুকে নিয়ে ‘বাজে মন্তব্যে’ লুঠুর বিরুদ্ধে থানায় মামলা 


প্রকাশের সময় : আগস্ট ২৮, ২০২২, ৪:৫৭ অপরাহ্ণ / ৬৮
নড়াইলে ফেসবুকে বঙ্গবন্ধুকে নিয়ে ‘বাজে মন্তব্যে’ লুঠুর বিরুদ্ধে থানায় মামলা 
স্টাফ রিপোর্টার ঃ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে বাজে মন্তব্য করার মামলা দায়ের থানায়। কালিয়া উপজেলার নড়াগাতী থানার বাঐসোনা ইউনিয়নের বাঐসোনা গ্রামের মৃত কেদারে মোল্লার ছেলে মোঃ লুঠু মোল্লার বিরুদ্ধে নড়াইলের নড়াগাতী থানায় মামলা করা হয়েছে।
বাংলাদেশ আওয়ামী লীগের নড়াগাতী থানা শাখার সভাপতি সালাউদ্দিন বশির, সাধারণ সম্পাদক শাহ মোঃ ফোরকান মোল্লা কে সাথে নিয়ে এ ঘটনায় মামলা করেছেন। তবে লুঠুর ফেসবুক পেজ থেকে বাজে মন্তব্য করার কথা বলা হয়েছে, সেটি মোঃ লুঠু মোল্লার আইডি বলে জানা যায়।
২৭ আগস্ট ( শনিবার) নড়াগাতী  থানায় লুঠু মোল্লার  বিরুদ্ধে মামলা দায়ের । এ
খবর কে ওই আওয়ামী লীগের নেতা বলেন, শুক্রবার  দিনে নড়াগাতী থানা আওয়ামী লীগের অফিসে বসে তিনি দেখতে পান যে মোঃ লুঠু মোল্লার ফেসবুক আইডি লিংক https/www Facebook com/Manzurul/Haque.9279 দিয়ে পোস্ট দিয়েছে , বঙ্গবন্ধু যদি ওনাদের পিতা হয় তাহলে সে সময় দেশে  মানুষ ছিল গননায় ষোল কোটি তাহলে ৮ কোটি পুরুষ ছিল। আর ৮ কোটি পুরুষ মহিলা ছিল। যদি তাই হয় তাহলে ৮ কোটি মহিলার ঘরে যাইতে তার কত দিন সময় লাকছে।তিনি বেঁচে ছিলেন কত দিন? এই  পোস্ট করে প্রচার প্রচারণা  চালায়,ও একই ভাবে লুঠু আর একটি পোস্ট করছে ইউপিতে মানুষ নৌকা দেখলে থুথু করে। উপজেলার মানুষ নৌকা দেখে হিছু করেছে আর এবার বাকি আছে হাগু, এমন পোস্টটি দেখার পর  তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নড়াগাতী থানায় মামলা দায়ের করেছি বলে জানান তিনি।  জাতির পিতার মানহানি ও সন্মান হননের উদ্দেশ্যে মোঃ লুঠু মোল্লা   এক স্ট্যাটাসে স্বাধীনতার মহান স্থপতি বাঙালি জাতির অবিসংবাদিত নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে বাজে মন্তব্য করা হয়েছে। এটি রাষ্ট্রের জন্য চরম মানহানিকর। ওই পোস্টের লিংকটিও মামলায় উল্লেখ করা হয়েছে।
এ বিষয় মোঃ লুঠু মোল্লার সাথে তার ফেসবুক আইডির মেসেঞ্জারে ফোন দিলে  তিনি রিসিভ করেননি।
জানতে চাইলে নড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকান্ত সাহা খবর কে বলেন, আওয়ামী লীগ নেতা সালাউদ্দিন বশির একটি মামলা দায়ের করেছেন ।