নড়াইলে নবাগত পুলিশ সুপার কালিয়া থানায় আগমন উপলক্ষে সাংবাদিক ও সুধীজনের সাথে মতবিনিময় সভা 


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৮, ২০২২, ৩:৩৪ অপরাহ্ণ / ৩৫০
নড়াইলে নবাগত পুলিশ সুপার কালিয়া থানায় আগমন উপলক্ষে সাংবাদিক ও সুধীজনের সাথে মতবিনিময় সভা 
বিষেশ প্রতিনিধি:  মোঃ মামুন মোল্যা : দক্ষ পুলিশ সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিবাদ্যকে সামনে রেখে নড়াইলের কালিয়া থানা পুলিশের আয়োজনে নবনিযুক্ত পুলিশ সুপার সাদিরা খাতুনের সাথে সুধীজন ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
 রবিবার (১৮ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় কালিয়া থানার দোতলায় ব্যারাক কক্ষে এ সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ অনুষ্ঠানে কালিয়া থানার অফিসার ইনচার্জ শেখ তাসমীম আলমের সঞ্চালনায় সহকারী পুলিশ সুপার কালিয়া সার্কেল প্রনাব কুমার সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবাগত পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন।
নবাগত পুলিশ সুপার এস.পি সাদিরা খাতুন তার বক্তব্যের শুরুতে মহান স্বাধীনতার স্থপতি , হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মহান স্বাধীনতা সংগ্রামে আত্মদানকারী সকল শহীদ বীর মুক্তিযুদ্ধাদের শ্রদ্ধা জানান ও এ উপজেলায় আইন – শৃঙ্খলা স্বাভাবিক রাখতে মাদক , ছিনতাই , চুরি , ডাকাতি ,বাল্যবিবাহ প্রতিরোধ , কিশোরগ্যাংয়ের উৎপাত মুক্ত করতে সকল শ্রেণীর জন প্রতিনিধি ও শিক্ষকবৃন্দের আন্তরিক সহযোগিতা কামনা করেন ।
এ সময় তিনি আরও বলেন, আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা বাহিনী ও সাংবাদিকদের এক সাথে মিলে মিশে কাজ করার অনুরোধ করেন।  সাথে পুলিশি সেবাকে জনগণের দোরগোড়ায়  পৌঁছে দেবার অঙ্গিকার ব্যক্ত করেন। এ সময়  উপস্থিত ছিলেন  কালিয়া উপজেলার চেয়ারম্যান বাবু কৃষ্ণপদ ঘোষ, কালিয়া পৌর মেয়র ওয়াহিদুজ্জামান হিরা,  কালিয়া প্রেসক্লাবের সভাপতি মশিউর হক মিঠু , প্রেসক্লাবের সাধারন সম্পাদক শাহিদুল ইসলাম শাহী,দৈনিক আইনের চোখ পত্রিকার সাহিত্য সম্পাদক কবি, মো ঃমামুন মোল্যা, শহীদ  আব্দুর সালাম ডিগ্রী কলেজের প্রিন্সিপাল  বাবু তপন কুমার দাস , বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী, স্থানীয় জন প্রতিনিধি ও প্রেস ক্লাবে সাংবাদিকবৃন্দ প্রমুখ।