ArabicBengaliEnglishHindi

নড়াইলে গরু ধান খাওয়া নিয়ে মারামারি, আহত ২


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৫, ২০২২, ১১:৪৬ পূর্বাহ্ণ / ৩৭
নড়াইলে গরু ধান খাওয়া নিয়ে মারামারি, আহত ২
রিপন বিশ্বাস (নড়াইল জেলা প্রতিনিধি)
নড়াইলের কালিয়া উপজেলার পহরডাঙ্গা ইউনিয়নের পাখিমারা গ্রামে হিরা বেগমের খেতের ধান গরুতে খাওয়াকে কেন্দ্র করে দুই প্রতিবেশির মাঝে মারামারি ২ জন আহত হয়েছেন। গত ১০ সেপ্টেম্বর (শনিবার) সন্ধায় এ মারামারির ঘটনা ঘটে।
আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ও গোপালগঞ্জ সদর হসপিটালের ভর্তি করা হয়েছে। আহতরা হচ্ছেন-পাখিমারা গ্রামের মোঃ ইসারত মোল্লার স্ত্রী মোছাঃ হীরা বেগম (২৬) ও ঐ গ্রামের ইউনুস মোল্লার ছেলে রমজান মোল্ল্যা(৩৫)।
স্থানীয় সুত্রে জানাযায়,ইসারত মোল্ল্যার জমির ধান খাচ্ছিল একই এলাকার রমজান মোল্লার গরু তে। ইসারত মোল্লার স্ত্রী হীরা বেগম গরু তাড়িয়ে দিলে ক্ষুব্ধ হয়ে রমজান মোল্ল্যা ও তার স্ত্রীসহ কয়েক জনে লাঠিসোটা নিয়ে হীরা বেগমের উপর হামলা চালান। এতে হীরা বেগমের হাতে মারাত্মক চোট লেগে আহত ও জখম হন। আহত হীরা বেগমকে প্রথমে মোল্লারহাট হাসপাতালে চিকিৎসা দেওয়ার পর তাকে বুধবার দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। এই ঘটনার জের ঐ দিন সন্ধার পরে রমজান মোল্ল্যা পাখিমারা বাজারের দিকে যাওয়ার সময় আকবার ঠাকুরের বাড়ির কাছে পৌঁছালে হীরা বেগমের স্বামী ইসারত মোল্ল্যাসহ ৩/৪ জন রমজান মোল্ল্যাকে মারপিট করে গুরুতর আহত করে। এ সময় রমজান মোল্লার আত্তচিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায় পরে আহত রমজান কে উদ্ধার করে গোপালগঞ্জ সদর হসপিটালে ভর্তি করানো হয়।
এ বিষয় নড়াগাতী থানার অফিসার ইনচার্জ সুকান্ত সাহা সাংবাদিকদের বলেন, হামলা ও মারামারির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কাউকে আটক করতে পারেনি। এ ঘটনায় রমজান মোল্ল্যার স্ত্রী শিরিনা বেগম একটি মামলা দায়ের করেছেন, তদন্তদীন আছে বলে জানান তিনি।