ArabicBengaliEnglishHindi

নড়াইলে আওয়ামী লীগের অফিস ভাঙ্গচুর


admin প্রকাশের সময় : মে ২৮, ২০২২, ৩:৫১ পূর্বাহ্ণ / ৬৩
নড়াইলে আওয়ামী লীগের অফিস ভাঙ্গচুর

নড়াইল প্রতিনিধি: নড়াইল সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের মিরাপাড়া-আটেরহাট ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় তছনছ করার ঘটনা ঘটেছে।

মিরাপাড়া-আটেরহাট ওয়ার্ড আওয়ামী লীগের নেতারা জানান, বুধবার (২৫আগষ্ট) গভীর রাতে কে বা কারা মিরাপড়া আওয়ামী লীগের কার্যালয় তছনছ করেছে। কার্যালয়ের মধ্য থেকে চেয়ারগুলি বাইরে ছুড়ে ফেলে দেয়া হয়েছে। এতে একাধিক চেয়ার ভেঙ্গে গেছে। শোক দিবস সহ বিভিন্ন দিবস পালনের ব্যানার ছিড়ে সড়কের পাশে ফেলে দিয়েছে।  জাতীয় পতাকা, দলীয় ও শোক পতাকা কার্যালয়ের পাশের গর্তে ফেলে দিয়েছে।

মিরাপাড়া-আটেরহাট ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিল সিকদার বলেন, বুধবার দিবাগত গভীর রাতে কে বা কারা দলীয় কার্যালয়ে ভাংচুর চালিয়েছে।বহস্পতিবার (২৬ আগষ্ট) সকালে জানতে পেরে তিনি বিষয়টি ভদ্রবিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলামকে এবং নড়াইল সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট অচিন কুমার চক্রবর্তীকে জানিয়েছেন।মিরাপাড়া-আটেরহাট ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পান্নালাল রায় ক্ষোভের সাথে বলেন,এ কাজ যারা করেছে,তারা দেশ ও জাতির শত্রু। তিনি তদন্ত সাপেক্ষে দোষিদের শাস্তির দাবি জানান।

ওই এলাকার বাসিন্দা জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি লিয়াকত আলী বলেন, যারা এ ধরনের ন্যক্কারজনক ঘটনা ঘটিয়েছে,তাদের কঠোর শাস্তি হওয়া উচিৎ।

নড়াইল সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট অচিন কুমার চক্রবর্তী জানান যে, এ ঘটনাটি তিনি জেনেছেন। খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নড়াইল সদর থানার ওসি শওকত কবীর বলেন, কেউ কোন অভিযোগ বা এজহার দেয়নি। তারপরও তিনি খোঁজ নিয়ে ব্যবস্থা নিবেন বলে জানান।

এ বন্যায় যতটুকু ক্ষতি হবে, সেটা পুষিয়ে নেওয়া সম্ভব হবে— কৃষিমন্ত্রী। এই কথায় আপনিকি একমত?

View Results

Loading ... Loading ...