নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়ায় আবারও খুন।


প্রকাশের সময় : জুলাই ৩১, ২০২২, ১০:১১ পূর্বাহ্ণ / ৪২৬
নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়ায় আবারও খুন।

নিজস্ব প্রতিনিধি ঃ নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের নোয়াগ্রাম নামক গ্রামে দিনমজুরের হামলায় সৈয়দ মুক্তার হোসেন (৪৮) নামে এক কৃষক নিহত হয়েছেন।

রবিবার সকাল নয়টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত মুক্তার হোসেন মৃত সৈয়দ জাফর আলীর ছেলে।

পুলিশ ও পরিবারের সদস্যরা জানায়, সৈয়দ মুক্তার হোসেন তার জমিতে কাজ করার জন্য প্রতিবেশী দিনমজুর (শ্রমিক) মিজানুর রহমানকে ঠিক করেছিলেন।

শনিবার সকালে মুক্তার হোসেন ফসলের মাঠে গিয়ে দেখতে পান মিজানুর অন্যের জমিতে কাজ করছেন। এতে ক্ষিপ্ত হয়ে মিজানুরকে বকাবকি করেন মুক্তার হোসেন।

ওইদিন (শনিবার) সন্ধ্যায় মুক্তার হোসেন বাড়ি ফিরছিলেন। বাড়ির কাছাকাছি পৌঁছালে দিনমজুর মিজানুরসহ তার লোকজন মুক্তার হোসেনকে ঘিরে ফেলে বেপরোয়াভাবে মারধর করতে থাকেন। এ সময় ঠেকাতে গিয়ে মুক্তার হোসেনের ছেলে ইসমাইল (২১) আহত হন।

গুরুতর আহত মুক্তার হোসেনকে উদ্ধার করে প্রথমে স্থানীয় দিঘলিয়া বাজারে চিকিৎসা দেওয়া হয়। এরপর রাতে তাকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রবিবার সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার মৃত্যু হয়।

লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা নিহতের ঘটনা নিশ্চিত করে বলেন, ‘ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। দোষীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।