নীলফামারীতে মাদকসেবন কালে আটক ২ 


প্রকাশের সময় : আগস্ট ১০, ২০২২, ২:২৫ অপরাহ্ণ / ৪০৪
নীলফামারীতে মাদকসেবন কালে আটক ২ 
অভিষেক রায় সাহা,নীলফামারী রিপোর্ট : নীলফামারীর ডোমারে মাদক সেবনের অপরাধে দুই মাদক সেবীর এক মাস করে কারাদন্ড ও পাঁচ’শ করে টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার দুপুরে বনবিভাগ এলাকায় ভ্রাম্যমান আদালত বসিয়ে এই দন্ডাদেশ প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রমিজ আলম।
এ সময় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নীলফামারী কার্যালয়ের পরিদর্শক আলমগীর পাশা উপস্থিত ছিলেন।
দন্ডিতরা হলেন বোড়াগাড়ি ইউনিয়নের রাজপাড়া এলাকার মিতু চন্দ্রের ছেলে সবুজ চন্দ্র(২৮) ডোমার শহরের পুর্ব চিকন মাটি এলাকার ফজলুল হকের ছেলে সোহেল রানা(২৬)।
মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সুত্র জানায়, দুপুরে ডোমার বনবিভাগের ভেতরে নিষিদ্ধ ট্যাপেনটাডোল ট্যাবলেট সেবনের সময় তাদের হাতে নাতে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুই পিচ করে চার পিচ ট্যাবলেট পাওয়া যায়।
পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে দুই জনকে এক মাস করে কারাদন্ড প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রমিজ আলম।
মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নীলফামারী জেলা কার্যালয়ের পরিদর্শক আলমগীর পাশা বলেন, দন্ডিতদের জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। মাদক সেবীরা বনবিভাগের ঝোপের ভিতরে নিষিদ্ধ এই ট্যাবলেট সেবন করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়।