নীলফামারীতে নুর তাইফ ইন্টারন্যাশনাল ট্যুরস অ্যান্ড ট্রাভেলস কর্মশালা অনুষ্ঠিত হয়েছে


প্রকাশের সময় : জানুয়ারি ৯, ২০২৪, ৬:০৪ অপরাহ্ণ / ২৬
নীলফামারীতে নুর তাইফ ইন্টারন্যাশনাল ট্যুরস অ্যান্ড ট্রাভেলস কর্মশালা অনুষ্ঠিত হয়েছে

বিশেষ প্রতিনিধি ঃ নীলফামারী জেলার সৈয়দপুর পৌরসভায় সৈয়দপুর প্লাজার ৩য় তলা রেডচিলি চাইনিজ রেস্টুরেন্ট, সৈয়দপুর প্লাজা, দুপুর ১২:০০ ঘটিকার সময় নুর তাইফ ইন্টারন্যাশনাল ট্যুরস এন্ড ট্রাভেলস কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত কর্মশালা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ আমিরুল ইসলাম নুর, ব্যবস্থাপনা পরিচালক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আব্দুল হালিম নান্নু পরিচালক (মার্কেটিং) মোঃ ইফতেখার আল মামুন পরিচালক (প্রসাশন), ও মোঃ আবু হেলাল , প্রমুখ।

সঞ্চালনায়ঃ ছিলেন সোহেল হোসেন জেনারেল ম্যানেজার ( মার্কেটিং )। উক্ত আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রুহুল আমিন।

উক্ত আলোচনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রংপুর বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলার নুর তাইফ ইন্টারন্যাশনাল ট্যুরস এন্ড ট্রাভেলসের মার্কেটিং অফিসার বৃন্দ।

আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথি বৃন্দ বলেন ভালো উন্নত মানের ইন্টারন্যাশনাল ট্যুরস এন্ড ট্রাভেলস বাংলাদেশে না থাকায় প্রতি বছরে হাজার হাজার মানুষ অসুবিধায় পড়ে যাচ্ছে,, সাধারণ মানুষ হয়রানির শিকার হচ্ছেন,, এবং বিভিন্ন দালাল চক্রের সঙ্গে প্রতারিত হচ্ছেন প্রতিনিয়ত,,

তাই আমরা সেই লক্ষে কাজ করে যাচ্ছি আর যেনো কোনো সাধারণ মানুষ কোনো দালাল চক্রের সঙ্গে জড়িত না হয়,,
সেই লক্ষে মার্কেটিং অফিসার দের কে দিকনির্দেশনা দেন অতিথি বৃন্দ।।

আলোচনা শেষে নুর তাইফ ইন্টারন্যাশনাল ট্যুরস এন্ড ট্রাভেলসের ব্যবস্থাপনা পরিচালক এক সাথে কাজ করার জন্য সবাই কে আহ্ববান জানান।।