ArabicBengaliEnglishHindi

নাশকতার তথ্য নেই, চেষ্টা হলে প্রতিহত করা হবে: র‌্যাব


প্রকাশের সময় : ডিসেম্বর ১০, ২০২২, ২:২০ অপরাহ্ণ / ২৬
নাশকতার তথ্য নেই, চেষ্টা হলে প্রতিহত করা হবে: র‌্যাব

স্টাফ রিপোর্টার:-  ঢাকা: বিএনপি সমাবেশকে ঘিরে নাশকতার চেষ্টা করা হলে প্রতিহত করা হবে বলে জানিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) গোয়েন্দা শাখার প্রধান লেফটেন্যান্ট কর্নেল মশিউর রহমান জুয়েল।

শনিবার (১০ ডিসেম্বর) রাজধানীর সায়েদাবাদে র‌্যাবের পক্ষ থেকে নেওয়া নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

লেফটেন্যান্ট কর্নেল মশিউর রহমান জুয়েল বলেন, আমাদের কাছে বিএনপির সমাবেশ ঘিরে এখনও কোনো নাশকতার তথ্য নেই। যদি কেউ নাশকতার চেষ্টা করে, তাহলে তা প্রতিহত করা হবে। আমরা সার্বিকভাবে প্রস্তুত আছি।

তিনি আরও বলেন, নাশকতা রোধে সাদা পোশাকে র‌্যাব সদস্য মোতায়েন রয়েছে। গোয়েন্দা সংস্থার সদস্যরা কাজ করছেন। সাইবার পেট্রলিং চলছে। আমরা সার্বিক পরিস্থিতি মনিটরিং করছি। আমরা বলতে চাই, বিএনপি তাদের সমাবেশ শান্তিপূর্ণভাবে সম্পন্ন করুক। আমরা সেটাই চাই। তবে যদি বিশৃঙ্খলা বা নাশকতারমূলক পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করা হয় তাহলে তা প্রতিহত করা হবে। আমরা প্রস্তুত আছি।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দেশ ও দেশের বাইরে থেকে উস্কানিমূলক কার্যক্রম পরিচালিত হয়। সমাবেশ ঘিরে উস্কানি আসছে। তাতে সাধারণ মানুষ কান দেবে না।

%d bloggers like this: