নরসিংদীতে কুকুর পিটিয়ে হত্যা, রিকশা চালক গ্রেফতার!


প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৯, ২০২২, ৭:০২ অপরাহ্ণ / ১১৪
নরসিংদীতে কুকুর পিটিয়ে হত্যা, রিকশা চালক গ্রেফতার!
নরসিংদী প্রতিনিধি :- কুকুর পিটিয়ে মারার অভিযোগে নরসিংদীতে মুক্তার হোসেন (৪৩) নামে এক রিকশা চালককে গ্রেফতার করেছে র‌্যাব-১১।
বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করেন।
এর আগে কুকুর হত্যার বিষয়টি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে প্রাণীর অধিকার সুরক্ষায় কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন ‘রবিন হুড দ্য অ্যানিমেল’ এর অভিযোগের ভিত্তিতে মুক্তার হোসেনকে আটক করা হয়।
র‌্যাব ১১ জানায়, সোমবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টায় মুক্তার হোসেন ও একই এলাকার উজ্জ্বল হোসেন একটি কুকুরকে রাস্তায় পিটিয়ে হত্যা করে। ঘটনাস্থলের পাশে থাকা সিসিটিভিতে ঘটনাটি ধরা পড়ে এবং সামাজিক মাধ্যমে ভাইরাল হয়।
বিষয়টি স্বেচ্ছাসেবী সংগঠন ‘রবিন হুড দ্য অ্যানিমেল’ জানতে পেরে ৯৯৯ নম্বরে কল করে। পরে র‌্যাবের সঙ্গে তারা যোগাযোগ করে। র‌্যাব অভিযুক্তদের আটক করে কার্যালয়ে নিয়ে আসে। পরে রাতে রবিনহুড দ্য অ্যানিমেল’র প্রতিষ্ঠাতা আফজাল হোসেন বাদী হয়ে নরসিংদী সদর মডেল থানায় প্রাণী হত্যার
অভিযোগ মামলা করেন। র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় মুক্তার হোসেন এর আগেও পিটিয়ে পাঁচটি কুকুর হত্যা করেছে। নরসিংদী সদর থানায় মামলা হওয়ায় সকালে মুক্তারকে থানায় হস্তান্তর করা হয়েছে। আর মুক্তারের সহযোগী নাবালক হওয়ায় মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।