ArabicBengaliEnglishHindi

নড়াইলে ডাকাত চক্রের ৩ সদস্য আটক


প্রকাশের সময় : জানুয়ারি ৬, ২০২৩, ৫:৪৭ অপরাহ্ণ / ৩১
নড়াইলে ডাকাত চক্রের ৩ সদস্য আটক

রিপন বিশ্বাস জেলা প্রতিনিধি, নড়াইলঃ- নড়াইলের লোহাগড়া থানা পুলিশের অভিযানে ৩ ডাকাত চক্রের সদস্য আটক, এবিষয়ে নড়াইল জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ দোলন মিয়া লোহাগড়া থানায় একটি প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য টি জানান।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ দোলন মিয়া উক্ত প্রেস ব্রিফিং এর বক্তব্যে বলেন গত ৫/৮/ ২০২২ তারিখ রাতে লোহাগড়া থানার চর বগজুড়ী গ্রামের মৃত রজিবর রহমানের ছেলে নাহিদ আলম এর বাড়িতে এই দুর্ধর্ষ ডাকাতের সংগঠিত হয়েছিল তারই ধারাবাহিকতায় গত ৬/৮/২০২২ তারিখে লোহাগড়া থানায় ডাকাতি মামলা রজু হয়,মামলা নং ৭ তারই সূত্র ধরে গত ৫ জানুয়ারী বৃহস্পতিবার দিনে ও রাতে অভিযান চালিয়ে বাগেরহাট জেলার কচুয়া থানার গজালিয়া গ্রামের আহম্মদ শেখের ছেলে ফেরদাউস শেখ (৩৫) বাগেরহাটের খান পুর গ্রামের ইউনুস হাওলাদারের ছেলে জিয়া হাওলাদার (৪০) ও নড়াইল জেলার লোহাগড়া থানার চর লংকার চর গ্রামের জলিল গাজীর ছেলে বাহার গাজী (২৩) কে লোহাগড়া থানা পুলিশ গ্ৰেফতার করতে সক্ষম হয়েছে, এবং এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান।
এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ দোলন মিয়া বলেন ডাকাত দলের সদস্যরা ওই নাহিদ আলম এর বাড়ি থেকে আনুমানিক ৪ লক্ষ ৫০ হাজার টাকার স্বর্ণালংকার ও টাকা ডাকাতি করে নিয়ে যায়। অতিরিক্ত পুলিশ সুপার আরো বলেন ডাকাত দলের সদস্যরা খাবারের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে বাড়ির সকল সদস্যকে অচেতন করে ডাকাতি করে আসছে।
তিনি আরো বলেন আমি সাংবাদিকদের মাধ্যমে লোহাগড়ার মানুষদের মধ্যে সচেতনতা ফিরে দিতে এ কথা গুলো বলেছি, অপরিচিত লোকজনদের বাড়িতে আশ্রয় না দেওয়া এবং খাবার যাতে খোলা পরিবেশে না থাকে সে জন্য তিনি সকল সাধারণ মানুষের প্রতি আহ্বান জানিয়েছেন।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ দোলন মিয়া বলেন, কোন আগ্নেয় অস্ত্র উদ্ধার হয়নি, তবে এ ধরনের তথ্য পেলে জানানো হবে। এবং আসামিদের আদালতে প্রেরণ করার প্রস্তুতি কার্যক্রম চলছে।
%d bloggers like this: