ArabicBengaliEnglishHindi

নড়াইলে আন্তঃজেলা মাদকচক্রের ৩ সদস্য আটক 


প্রকাশের সময় : জানুয়ারি ২২, ২০২৩, ৭:০৪ অপরাহ্ণ / ১৯
নড়াইলে আন্তঃজেলা মাদকচক্রের ৩ সদস্য আটক 
রিপন বিশ্বাস (জেলা প্রতিনিধি)নড়াইলঃ- নড়াইলের লোহাগড়ায় পৃথক দুটি অভিযানে ৫৫০ পিস ইয়াবা ও ২ (দুই) বোতল ফেনসিডিলসহ আন্তঃজেলা মাদকচক্রের ৩ সদস্য আটক করেছে লোহাগড়া থানা পুলিশ।
 আজ শনিবার( ২১ জানুয়ারি ) বিকালে লোহাগড়া উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়,পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় লোহাগড়া থানার অফিসার ইনচার্জের তত্ত্বাবধানে লোহাগড়া উপজেলার লংকরচর এলাকা থেকে ৫০০ পিস ইয়াবাসহ মোঃ মিজানুর রহমান শেখ (৩৫) কে আটক করা হয়। তিনি গোপালগঞ্জ জেলার মোকছেদপুর থানা এলাকার বাসিন্দা। তার নামে ফরিদপুর ভাঙ্গা থানায় মাদক মামলা রয়েছে।
পৃথক অপর একটি অভিযানে পুলিশ পরিদর্শক আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে চুয়াডাঙ্গা জীবননগর থানার মোঃ মামুন (২১) এবং লোহাগড়া উপজেলার মুস্তাক বিশ্বাস (৪৮) নামের দুই মাদক কারবারিকে লোহাগড়া পৌরসভার রামপুর এলাকা থেকে আটক করা হয়। এ সময় তাদের নিকট থেকে ৫০ পিস ইয়াবা ও ২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। মাদক কারবারি মুস্তাকের নামে লোহাগড়া থানায় ০৪ টি মাদক মামলা রয়েছে।
 পুলিশ পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা মাদকের সাথে তাদের সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে।আটকদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।
নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষ্যে জেলা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
%d bloggers like this: