ArabicBengaliEnglishHindi

দেহের পাশে পড়ে ছিল সাইকেল-মোবাইল-সবজি ভর্তি ব্যাগ


প্রকাশের সময় : ডিসেম্বর ১৪, ২০২২, ৬:১৫ অপরাহ্ণ / ২৮
দেহের পাশে পড়ে ছিল সাইকেল-মোবাইল-সবজি ভর্তি ব্যাগ

 জেলা প্রতিনিধি:-  বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার হাটে যাওয়ার একদিন পর নিখোঁজ জালাল উদ্দিনের (৫৫) রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৪ ডিসেম্বর) সকালে নওগাঁ-সান্তাহার বাইপাস সড়কের গাবতলী এলাকা মরদেহটি উদ্ধার করা হয়েছে।

নিহত জালাল আদমদীঘির দমদমা গ্রামের মফিজ উদ্দিন প্রামাণিকের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে সান্তাহার হাটে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন জালাল। এরপর রাতে বাড়ি না ফেরায় স্বজনরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন। তবে ওই রাতে জালালের কোনো সন্ধান মেলেনি। পরদিন বুধবার সকালে স্থানীয় লোকজন নওগাঁ-সান্তাহার বাইপাস সড়কের গাবতলী এলাকায় এক ব্যক্তির রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

সকাল ১০টার দিকে নওগাঁ থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে। পরে নিহত জালালের স্বজন ও স্থানীয়রা পোশাক দেখে তার পরিচয় শনাক্ত করেন। তবে ঘটনাস্থলে তার হাটের সবজি ভরা ব্যাগ, মোবাইলফোন ও বাইসাইকেল পড়ে ছিল।

নিহতের পরিবারের সদস্যদের দাবি, দুর্বৃত্তরা তাকে হাট থেকে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে ওই স্থানে ফেলে যায়।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মাথা ও মুখমণ্ডলে ভারী কোনো বস্তু দিয়ে আঘাত করে ওই ব্যক্তিকে হত্যা করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়া গেলে বিস্তারিত জানা যাবে।
%d bloggers like this: