দেবীগঞ্জ-উপজেলা পরিষদ নির্বাচনে মাঠ পর্যায়ে পিছিয়ে নেই মদন মোহন রায়


প্রকাশের সময় : মার্চ ১১, ২০২৪, ৮:০৪ অপরাহ্ণ / ২৯
দেবীগঞ্জ-উপজেলা পরিষদ নির্বাচনে মাঠ পর্যায়ে পিছিয়ে নেই মদন মোহন রায়

মোঃ মোমিন ইসলাম সরকার,দেবীগঞ্জ পঞ্চগড় প্রতিনিধিঃ যতই দিন যাচ্ছে ভোটারদের মধ্যে আশা, ভরসা আর উদ্দ্যেগ বেড়েই চলছে। তবে প্রার্থীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। কে হবে আগামী দিনের পঞ্চগড়ের দেবীগঞ্জ-উপজেলা পরিষদের চেয়ারম্যান। এনিয়ে চলছে জল্পনা কল্পনা।

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন হবে দ্বিতীয় দফায়। তবে এখন থেকেই প্রার্থীরা মাঠ চষে বেড়াচ্ছেন। দেবীগঞ্জ উপজেলার ১০ ইউনিয়ন ও পৌরসভার প্রত্যেকটি জায়গায় বিভিন্ন তাফসির মাহফিল, মিলাদ মাহফিলে, হিন্দুদের মন্দিরের অনুষ্ঠান গুলোতে প্রার্থীরা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকছেন। উপস্থিত থেকে সবার কাছ থেকে দোয়া চাচ্ছেন। পাশাপাশি নিজের পক্ষ থেকে অনুদান ও দিচ্ছেন।

পঞ্চগড়ের দেবীগঞ্জ- উপজেলা পরিষদ নির্বাচনে এবার নতুন করে প্রার্থী হচ্ছেন বাবু মদন মোহন রায়,,
বাবু মদন মোহন রায়ের বাড়ী দেবীগঞ্জ-উপজেলা ২ নং শালডাংগা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে বীর মুক্তিযোদ্ধা সুরেশ চন্দ্র রায়ের প্রথম ছেলে মদন মোহন ছাত্রজীবন থেকেই রাজনীতিতে হাতে খড়ি। তারপর ধীরে ধীরে মুল সংগঠনের দিকে লক্ষ্য তার,

তিনি দেবীগঞ্জ -উপজেলার ২ নং শালডাংগা ইউনিয়ন শাখার বাংলাদেশ আওয়ামী লীগের ২ বারে সাবেক সফল সভাপতি ছিলেন,, নির্বাচন করলে তার জন্য নির্বাচনে জয়ী হওয়া অনেক টা সহজ হবে বলে ১০ ইউনিয়ন ও পৌর এলাকার ভোটারা জানিয়েছেন।

৭ নং টেপ্রিগঞ্জ ইউনিয়নের বটতলী বাবুর হাট এলাকার জনগণ ও হেকমত আলী নামে এক ব্যক্তি জানান, বাবু মদন মোহন রায় একজন কর্মী বান্ধব মানুষ । তাছাড়াও তিনি ইউনিয়নের প্রত্যেকটি এলাকার জনসাধারণের জন্য শ্রম দিয়ে গেছেন। লোকজন বিপদে পড়ে তার কাছে গেলে সে দ্রুত সমস্যার সমাধান করে দিতেন ,তার সময়ে দেবীগঞ্জ থানার হয়রানি মুলক সহ যে কোন মামলা মোকদ্দমা কম হতো।

তিনি বাংলাদেশ আওয়ামী লীগ ইউনিয়ন শাখা হিসেবে দায়িত্ব নেয়ার আগে ও পর থেকে তার দলকে সুসংগঠিত করেছেন,,
তাকে নেতৃত্বের ভার দেবার পর থেকেও বর্তমানে দলে কোন ভেদাভেদ, হিংসা, বিদ্বেষ নাই। তার নেতৃত্বে দল এখন সুন্দর ভাবে পরিচালিত হচ্ছে। সরকারের উন্নয়ন কর্মকাণ্ড সাধারণ মানুষের দ্বারপ্রান্তে পৌছে দিচ্ছেন। রাষ্ট্রের বিভিন্ন দিবস ও উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে সাধারণ মানুষকে আওয়ামী লীগের ছায়াতলে আসার জন্য উৎসাহ দিচ্ছেন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের একজন নিবেদিত প্রান হিসেবে কাজ করে যাচ্ছেন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের সদস্য ও কর্মীর সংখ্যা বাড়াতে জনসংযোগও চালিয়ে যাচ্ছেন।

বাবু মদন মোহন রায় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তারমত সৎ ও যোগ্য নেতৃত্বকে অনুসরন করে আমি দেবীগঞ্জ উপজেলা কে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো এটাই আমার প্রধান লক্ষ্য।
আমি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলে তার এধারা অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করছি। দেবীগঞ্জ উপজেলার ১০ ইউনিয়ন ও পৌরসভার জনগন তখন এর সুফল ভোগ করবে।

এবার সারা দেশে ৬ষ্ঠ তম দেবীগঞ্জ-উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এর অংশ হিসেবে আগামী ১১ মে সারা দেশের বিভিন্ন ধাপের মধ্যে দ্বিতীয় দফায় দেবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অনুষ্ঠিত হওয়ার সম্ভাব্য তারিখ নির্ধারণ করেছে বাংলাদেশ নির্বাচন কমিশন।