ArabicBengaliEnglishHindi

দিনাজপুরে যুবলীগের নেতাকে হত্যা


প্রকাশের সময় : জুন ১৪, ২০২২, ৮:৪৩ পূর্বাহ্ণ / ৯৯
দিনাজপুরে যুবলীগের নেতাকে হত্যা

দিনাজপুরের চিরিরবন্দর উপ‌জেলায় এক ইউনিয়ন যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার রাতে উপ‌জেলার আমতলী বাজারে এ ঘটনা ঘটে।
নিহত ব্যক্তির নাম মা‌জেদুর রহমান (৩৪)। তিনি দিনাজপুর সদর উপজেলার শেখপুরা ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের আজিমুল ইসলামের ছেলে ও শেখপুরা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক। রাইসুল ইসলাম নামের স্থানীয় এক ঠিকাদারের সহযোগী হিসেবে মাজেদুর কাজ করতেন।

দুর্ঘটনার পর মো. শান্ত নামের অন্য এক যুবলীগ নেতা মা‌জেদুরকে আহত অবস্থায় দিনাজপুর এম আব্দুর র‌হিম মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে নি‌য়ে আসেন। কোতোয়ালি থানা-পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য শান্ত‌কে পু‌লিশি হেফাজ‌তে নি‌য়ে‌ছে বলে জানা গেছে।

পুলিশ ও নিহ‌ত ব্যক্তির পরিবার সূ‌ত্রে জানা যায়, গতকাল বেলা তিনটার দিকে শান্তর সঙ্গে চিরিরবন্দরের আমতলী বাজারে যান মা‌জেদুর। সেখানে তাঁরা রাত ১১টা পর্যন্ত ছিলেন। এরপর কোনো এক সময় ১০ থেকে ১২ জন যুবক এসে অতর্কিতে মাজেদুর রহমানের ওপর হামলা চালান। এ সময় তাঁরা মাজেদুরকে কুপিয়ে জখম করেন।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ ব‌লেন, দিবাগত রাত দেড়টার দিকে আমতলী বাজা‌রের নিরাপত্তাকর্মী র‌বিউল ইসলাম জাতীয় জরুরি সেবা নম্বরে (৯৯৯) কল ক‌রে হত্যার বিষয়‌টি জানান। তবে ‌পুলিশ ঘটনাস্থ‌লে উপ‌স্থিত হওয়ার আগেই মা‌জেদুর‌কে এম আব্দুর র‌হিম মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে নেওয়া হ‌য়ে‌ছে।
ওসি বজলুর রশিদ বলেন, পু‌লিশ ঘটনাস্থল থেকে পাঁচ‌টি মোটরসাইকেল জব্দ ক‌রে‌ছে। এর মধ্যে একটি মোটরসাইকেল মাজেদুরের। বাকি চারটি মোটরসাইকেল হামলাকারীদের।

নিহ‌ত ব্যক্তির লাশ এম আব্দুর র‌হিম মে‌ডি‌কে‌ল ক‌লেজ হাসপাতা‌লের ম‌র্গে রাখা হ‌য়ে‌ছে।

এদিকে শেখপুরা ইউনিয়ন প‌রিষদের চেয়ারম্যান মমিনুল ইসলাম বলেন, পূর্বশত্রুতার জে‌রে দুই গ্রু‌পের ম‌ধ্যে এই সংঘ‌র্ষের ঘটনা ঘট‌তে পা‌রে। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে এক‌টি মামলার প্রস্তু‌তি নেওয়া হ‌চ্ছে।