ArabicBengaliEnglishHindi

তেঁতুলিয়া’য় বঙ্গবন্ধুকে পড়ো বাংলাদেশকে জানো শীর্ষক বই পড়া উৎসব ২০২২ অনুষ্ঠান


প্রকাশের সময় : আগস্ট ২০, ২০২২, ৪:১৬ অপরাহ্ণ / ৬৫
তেঁতুলিয়া’য় বঙ্গবন্ধুকে পড়ো বাংলাদেশকে জানো শীর্ষক বই পড়া উৎসব ২০২২ অনুষ্ঠান

 মোঃ মোমিন ইসলাম,পঞ্চগড়ঃ পঞ্চগড়ে’র তেঁতুলিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে ‘বঙ্গবন্ধুকে পড়ো’ ‘বাংলাদেশকে জানো ‘ শীর্ষক ব‌ই পড়া উৎসব ২০২২ অনুষ্ঠিত হয়েছে। শনিবার(২০-আগস্ট) সকাল ১১সময় উপজেলা পরিষদ হলরুমে এই বই পড়া উৎসবে’র আয়োজন করা হয় ।

আয়োজিত বই পড়া উৎসবে অংশগ্রহণ করেন তেঁতুলিয়া উপজেলার স্কাউটের সন্মানিত ইউনিট লিডারবৃন্দ । এতে সকলে বঙ্গবন্ধুর লিখা “অসমাপ্ত আত্মজীবনী” বইটি পড়েন এবং একটি করে রিভিউ জমা দেন । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , তেঁতুলিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু ।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তেঁতুলিয়া উপজেলা স্কাউট সম্পাদক, কমিশনার, সহকারী কমিশনার, স্কাউট লিডার, কাব লিডার এবং অংশগ্রহণকারী সকল ইউনিট লিডার সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ । প্রাপ্ত রিভিউ গুলো থেকে একটি স্মরণিকা প্রকাশ করা হবে মর্মে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয় । ব্যতিক্রমী এই মহতী আয়োজনের জন্য উপজেলা প্রশাসনকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানিয়েছেন উপস্থিত সকলেই ।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তেঁতুলিয়া উপজেলা স্কাউটের সভাপতি ও তেঁতুলিয়া উপজেলা নির্বাহী অফিসার, জনাব সোহাগ চন্দ্র সাহা ।