ঢাকার রাজপথে সোনারগাঁও উপজেলা যুবলীগের শোডাউন।


প্রকাশের সময় : নভেম্বর ১২, ২০২৩, ৭:৩২ পূর্বাহ্ণ / ২০৬
ঢাকার রাজপথে সোনারগাঁও উপজেলা যুবলীগের শোডাউন।
কাদির মিয়া (তপন) নারায়ণগঞ্জ।
 বাংলাদেশ আওয়ামী যুবলীগের( ৫১)  তম, প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় যুবলীগ কর্তৃক আয়োজিত প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে হাজারো নেতা কর্মী নিয়ে ঢাকার রাজপথে শোডাউন করলেন সোনারগা থানা আওয়ামী যুবলীগের সভাপতি, রফিকুল ইসলাম নান্নু ,
  (১১ নভেম্বর)  শনিবার দুপুরে উপজেলার দশটি ইউনিয়ন ও একটি পৌরসভার  হাজারো নেতা কর্মী ও থানা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক আরিফ আহমেদ কে সাথে নিয়ে, আজকের এই দিনে মুজিব তোমায় মনে পড়ে, শেখ হাসিনার ভয় নাই রাজপথ ছাড়ি নাই, শেখ হাসিনার সরকার বারবার দরকার, বাংলাদেশ ধন্য শেখ হাসিনার জন্য  এ সমস্ত স্লোগানে রাজপথ প্রকম্পিত করে তোলেন।
 ১৯৭২ সালের এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মনির নেতৃত্বে আওয়ামী যুবলীগের যাত্রা শুরু হয়।  মুক্তিযুদ্ধের চেতনায় গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামকে এগিয়ে নিতে দেশের যুব সমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়ে এই সংগঠনটি প্রতিষ্ঠা করা হয়। প্রতিষ্ঠা লগ্ন থেকেই  আওয়ামী যুবলীগ, শোষিত,  নির্যাতিত, নিপীড়িত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে।
 প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা বার্তায়  রফিকুল ইসলাম নানু জানান,  যে কোনো সময়ের তুলনায়  বর্তমান সোনারগাঁও আওয়ামী যুবলীগ অনেক বেশি শক্তিশালী ও ঐক্যবদ্ধ।
বিএনপি জামাতের হরতাল অবরোধের নামে জ্বালাও পোড়াও ও নৈরাজ্যের কথা উল্লেখ করে তিনি বলেন, দেশের সাধারণ জনগণের জানমালের নিরাপত্তার লক্ষ্যে    কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে উপজেলা  যুবলীগ অতন্ত্র প্রহরী হয়ে রাজপথে থাকবে।
এ সময় তার সাথে উপজেলা  যুবলীগ সহ সমস্ত ইউনিয়ন ও পৌরসভার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।