ঢাকায় আসছেন আর্জেন্টিনার বিশ্বজয়ী গোলরক্ষক মার্টিনেজ


প্রকাশের সময় : মে ২১, ২০২৩, ৭:২৫ অপরাহ্ণ / ৫৫
ঢাকায় আসছেন আর্জেন্টিনার বিশ্বজয়ী গোলরক্ষক মার্টিনেজ

বিশেষ সংবাদদাতা :-  কাতার বিশ্বকাপ জিতে ৩৬ বছরের অপেক্ষার অবসান আর্জেন্টিনার। যাদের হাত ধরে, তাদের মধ্যে অন্যতম কারিগর এমিলিয়ানো মার্টিনেজ। আর্জেন্টাইন এই গোলরক্ষক আবার ভালো করেই জানেন, বাংলাদেশে তাদের অগণিত সমর্থক রয়েছে। তাই নিজ আগ্রহে এ দেশে আসার ইচ্ছে পোষণ করেছেন তিনি।

কলকাতার গণমাধ্যমে এসেছে, ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত মার্টিনেজের এই সফরের বিষয়টি দেখভাল করছেন। তিনি জানিয়েছেন, মার্টিনেজ ৩ জুলাই বাংলাদেশে আসবেন। তবে এখানে এসে তিনি কোনও অনুষ্ঠানে অংশ নেবেন কি না, তা জানা যায়নি।

কলকাতার গণমাধ্যমে থেকে এই খবর জানার পর যোগাযোগ করেছিল শতদ্রুর সঙ্গে। সঙ্গে আলাপে তিনি বলেন, ‘মার্টিনেজ কলকাতায় আসবে শতভাগ নিশ্চিত। তবে ঢাকার ব্যাপারে কথাবার্তা ৯৫ ভাগ এগিয়েছে। কিছু কাজ বাকি আছে। স্পন্সর প্রতিষ্ঠানের সঙ্গে কথাবার্তা কিছু বাকি। আগামী ৫-৬ দিনের মধ্যে সেটা চূড়ান্ত হবে। তারপর আমি ঢাকায় আসব। সবকিছু চূড়ান্ত হলে ঢাকাতেই সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানাব।’

ভারত সফরের সঙ্গে বাংলাদেশ সফর কেন?

নিজের ফেসবুক পোস্টে শতদ্রু জানান, বাংলাদেশে আর্জেন্টিনার বিশাল সমর্থক গোষ্ঠী থাকায় মার্টিনেজই ঢাকায় আসতে আগ্রহ প্রকাশ করেছেন। শতদ্রু লিখেন, ‘এমিলিয়ানো মার্টিনেজের মনে বাংলাদেশের জন্য একটা বিশেষ জায়গা রয়েছে। কারণ বাংলাদেশের সমর্থন অনেক বেশি।

মূলত মার্টিনেজের সফরটা ছিল কলকাতাতেই। তবে নিজ আগ্রহে ঢাকায় আসার ইচ্ছে পোষণ করেছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক।

আগামী ৪ ও ৫ জুলাই কলকাতা সফর করবেন মার্টিনেজ। তার আগে ৩ জুলাই ভোরে তার ঢাকায় পা রাখার কথা। সেই দিনটা ঢাকায় থেকে পরদিন সকালে যাবেন কলকাতায়।