টেকনাফে কৃষককে গুলি করে একজনকে অপহরণ


প্রকাশের সময় : অক্টোবর ৭, ২০২২, ৬:৫৩ অপরাহ্ণ / ১২২
টেকনাফে কৃষককে গুলি করে একজনকে অপহরণ

প্রতিনিধি  কক্সবাজার:- কক্সবাজারের টেকনাফে পাহাড়ি এলাকায় এক কৃষককে গুলি করে অপরজনকে অপহরণ করে নিয়ে গেছে ডাকাতদল।

শুক্রবার (৭ অক্টোবর) সকাল ৯টার দিকে টেকনাফের উপকূলী ইউনিয়ন বাহারছড়া ৮ নম্বর ওয়ার্ডের বড় ডেইলপাড়ায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ কৃষকের নাম মো. শরিফ (৪০)। তিনি বড় ডেইলপাড়ার মৃত সোনা আলীর ছেলে। অপহৃত যুবক আব্দুর রহমান (২০) একই এলাকার মোহাম্মদ উল্লাহর ছেলে।

গুলিবিদ্ধ কৃষক শরিফের বড় ভাই মো. ফরিদ বলেন, ‘আমার ভাইসহ আব্দুর রহমান সকালে ডেইলপাড়া পাহাড় সংলগ্ন এলাকায় পানের বরজে কাজ করতে যান। অস্ত্রধারী ডাকাতদল পাহাড় থেকে নেমে এসে তাদের অপহরণ করে নিয়ে যেতে চাইলে আমার ভাই শরিফ পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। ডাকাতরা তখন আমার ভাইকে গুলি করলে গুলি শরীর ভেদ করে অপর পাশ দিয়ে বেরিয়ে যায়। গুলি লেগে শরিফ মাটিতে লুটিয়ে পড়লে শ্রমিক আব্দুর রহমানকে ধরে নিয়ে যায় ডাকাতদল।’

তিনি আরও বলেন, আমার ভাইয়ের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হচ্ছে।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. আশিকুর রহমান বলেন, আহত ব্যক্তিকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার অবস্থা আশঙ্কাজনক। অবজারভেশনে রাখা হয়েছে। অবস্থা বুঝে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাজারছড়া ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য নুরুল ইসলাম বলেন, গুলিবিদ্ধ শরিফের নিতম্বের ওপরে বিশাল গর্ত হয়ে গেছে। তার অবস্থা শোচনীয়।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, যারা গুলি করেছেন তাদের চিহ্নিত এবং অপহরণের শিকার ব্যক্তিকে উদ্ধারের চেষ্টা চলছে।