ArabicBengaliEnglishHindi

জেলা পরিষদ নির্বাচনে নৌকার কান্ডারী অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস ও স্বতন্ত্র প্রার্থী লিটু


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১১, ২০২২, ৩:০২ অপরাহ্ণ / ৩৩
জেলা পরিষদ নির্বাচনে নৌকার কান্ডারী অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস ও স্বতন্ত্র প্রার্থী লিটু

রিপন বিশ্বাস,নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইল জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস ।

 দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে শনিবার ( ১০ সেপ্টেম্বর ) গণভবনে দলের মনোনয়ন বোর্ডের সভা শেষে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলের মনোনিত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে ।

জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে নড়াইলের ৩ টি উপজেলা থেকে মোট ১১ জন আওয়ামী লীগ থেকে মনোনয়ন চেয়েছিলেন । তাদের মধ্যে দলের মনোনিত প্রার্থী হয়েছেন অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস ।

অন্যদিকে দলের থেকে মনোনয়ন চেয়ে না পেলেও চেয়ারম্যান পদে সতন্ত্র প্রার্থী হয়ে লড়বেন লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক লোহাগড়া উপজেলা চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমির লিটু । নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন তিনি ।

 উল্লেখ্য , আগামী ১৭ অক্টোবর দেশের ৬১ টি জেলা পরিষদের ভোট অনুষ্ঠিত হবে । তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ সেপ্টেম্বর , মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর , মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর , আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর , প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর । প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর ।