ArabicBengaliEnglishHindi

‘জাতীয়-আন্তর্জাতিক পরিমণ্ডলে সেনাবাহিনী সুনামের সঙ্গে কাজ করছে’


প্রকাশের সময় : জানুয়ারি ১, ২০২৩, ৪:১০ অপরাহ্ণ / ১৩
‘জাতীয়-আন্তর্জাতিক পরিমণ্ডলে সেনাবাহিনী সুনামের সঙ্গে কাজ করছে’

নিজস্ব প্রতিবেদক খুলনা:- সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেছেন, জাতীয়-আন্তর্জাতিক পরিমণ্ডলে সেনাবাহিনী সুনামের সঙ্গে কাজ করছে। অনন্য পেশাদারিত্ব প্রদর্শন করে সেনাবাহিনী এ সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

রোববার (১ জানুয়ারি) বেলা ১১টার দিকে সেনাবাহিনীর ৭ পদাতিক ডিভিশনের শীতকালীন প্রশিক্ষণ এলাকা পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন। পরে তিনি যুদ্ধকালীন প্রস্তুতি স্বরূপ বিভিন্ন রণকৌশলগত প্রশিক্ষণ কার্যাবলী পর্যবেক্ষণ করেন।

এসময় সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল লেফটেন্যান্ট জেনারেল মো. সাইফুল আলম, জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার বরিশালের এরিয়া মেজর জেনারেল আবদুল কাইয়ুম মোল্লা উপস্থিত ছিলেন।

পরে সেনাবাহিনী প্রধান ৭ পদাতিক ডিভিশনের ব্যবস্থাপনায় খুলনা এলাকায় দুই হাজার অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ও পাঁচটি স্কুলের ছাত্রছাত্রীদের মাঝে খেলাধুলার সামগ্রী উপহার হিসেবে দেন।

সেনাপ্রধান বলেন, দেশগঠনসহ যে কোনো দুর্যোগে সেনাবাহিনী সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে বদ্ধপরিকর। প্রশিক্ষণকালীন সময়ে সেনাবাহিনী জনকল্যাণমূলক কাজের অংশ হিসেবে অসহায়, দুঃস্থ ও শীতার্ত মানুষের পাশে নিয়মিত দাঁড়ায়। এরই ধারাবাহিকতায় সেনাবাহিনী খুলনা অঞ্চলের অসহায়, দুঃস্থ ও গরীব-দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছে।

%d bloggers like this: