ArabicBengaliEnglishHindi

জমি বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৪ গ্রেফতার ৪


প্রকাশের সময় : আগস্ট ২৭, ২০২২, ৯:৩৬ পূর্বাহ্ণ / ৫৪০
জমি বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৪ গ্রেফতার ৪
পঞ্চগড়  প্রতিনিধি ঃ বোদা উপজেলার পৌর এলাকায় সাতখামার গ্রামের জমি মালিক মনসুরুল হক গং তাদের ২০ নং খতিয়ানভুক্ত ২২ শতক জমিতে হাল চাষ করতে গেলে বিরোধীয় বিবাদী পক্ষ ফরিদুল গং ও আবুবক্কর সিদ্দীক মন্টেজের একদল  ভাড়াটিয় বাহিনী লোহার ধারালো অস্ত্র ধীর বল্লম ও ছুরি নিয়ে জমি মালিকদের আক্রমন করে এলোপাতাড়িভাবে কুপিয়ে মারাত্বকভাবে আহত করে পালিয়ে যায়।
এতে দুজন জমি মালিক পক্ষের লোক গুরুতর জঘম হয়ে রংপুর হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। অপর দুজন স্থানীয় চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে  আসেন।আহতরা হচ্ছেন মনসুরুল হক,(৬৭)পিতা মৃত ছমির উদ্দিন  বাবুল হোসেন( ৬০) পিত্ ফজিরউদ্দিন,সৈয়দ আলী( ৬০) নওশাদ( ৪৬) পিতা মস্তফা। ঘটনাস্থল
পঞ্চগড় পুলিশ সুপার, আটোয়ারী থানার পুলিশ ইনচার্চ তদন্ত করেছে। বাদীপক্ষ ৪০ জনকে আসামী করে আটোয়ারী থানায় একটি এজাহার করেছেন।
ঘনানা স্থল পরিদর্শনে পুলিশ  সত্যতা প্রমানিত হওয়ায় ৪ জনকে গ্রেফতার করেছে। ঘটনার মূল হোতা আবুবক্কর সিদ্দিক মন্টেজ ও অন্যন্য আসামীরা পালাতক রয়েছে, এখনও  তারা ধরা ছোঁয়ার বাহিরে বলে জানা গেছে।
 ঘটনা স্থল পরিদর্শনকালে স্থানীয়রা জানান, আবু বক্কর সিদ্দিক মন্টেজ সে একজন ভূমি দস্যু ও দুধর্ষ প্রকৃতির।সে একইভাবে তার একটি সংঘবদ্ধ  বাড়াটিয়া বাহিনীর দ্বারা বিভিন্ন জনের ভুমি জোরপুর্বক দখল করে এলাকায় একজন ভুমিদস্যু হিসেবে পরিচিত। ঘটনার দিন সেই মন্টেজ একইভাবে এই তান্ডবলীলা চালায়েছে বলে স্থানীয় লোকেরা জানিয়েছে।