জনতার বিশ্বাস ও ভালবাসার প্রতিদান আমি দেবো — বীর মুক্তিযোদ্ধা এস. এম. তোফাজ্জল হোসেন 


প্রকাশের সময় : জানুয়ারি ৩, ২০২৪, ৭:৩৪ অপরাহ্ণ / ৪১
জনতার বিশ্বাস ও ভালবাসার প্রতিদান আমি দেবো — বীর মুক্তিযোদ্ধা এস. এম. তোফাজ্জল হোসেন 
এস.হোসেন (মোল্লা)ঃ
একজন সুযোগ্য,সুনির্ভর ও ত্যাগী মহান নেতা হিসেবে এস. এম. তোফাজ্জল হোসেন আগামী ৭ই জানুয়ারি ২০২৪ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন, ঢাকা -১৮ আসনের সংসদ সদস্য স্বতন্ত্র প্রার্থী। ট্রাক মার্কা প্রতীক পেয়ে তিনি প্রচারের কাজে ব্যাস্ত সময় পার করছেন। দিকে দিকে মুখরিত ভাবে  তার প্রচারে চমৎকার ভাবে গনজোয়ার সৃষ্টি হয়েছে বলে খবর পাওয়া গেছে।
 জনতার উদ্দেশ্যে তোফাজ্জল হোসেন বলেন,
“ট্রাক আপনাদের মার্কা! আমার জীবনে  চাওয়া-পাওয়ার কিছু নাই। যেহেতু, আমি একজন  বীর মুক্তিযোদ্ধা।কাজেই  ঢাকা-১৮ আসনে ট্রাক জিতলে আপনারাই জিতবেন।আমি আপনাদের সেবক মাত্র।”
তার পাশে সমর্থন ও সহযোগিতায়  রয়েছেন গন্যমান্য আরো ৩০ জন মুক্তি যোদ্ধা! তাদের সম্মিলিত  একটাই বক্তব্য – “আগামী ৭ই জানুয়ারি ঢাকা-১৮ আসনে ট্রাক মার্কাকে ভোট দিয়ে জয়যুক্ত করুন। প্রকৃত দেশ প্রেমিকের হাতে জনসেবার দায়িত্ব দিন। ৭ জানুয়ারি সারাদিন, ট্রাক মার্কায় ভোট দিন। “
এলাকার জনগণের ভালোবাসা ও প্রানপ্রিয় ব্যাক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এস. এম. তোফাজ্জল হোসেন(সাবেক চেয়ারম্যান দক্ষিনখান ইউনিয়ন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক,ঢাকা মহানগর উত্তর আওয়ামি লীগ)।তিনি গণমাধ্যমকে জানান, ঢাকা-১৮ আসন রাজধানীর একটি অন্যতম ও গুরুত্বপূর্ণ আসন। আজকের ডিজিটাল আগামীতে স্মার্টে পরিনত হবে। আমি দক্ষিণখান ইউনিয়নে চেয়ারম্যান থাকা অবস্থায় এলাকার জনসাধারণকে নিয়ে আমার সামর্থ্য অনুযায়ী উন্নয়নের চেষ্টা করেছি। ছেলে-মেয়েদের শিক্ষার জন্য আনোয়ারা মডেল ডিগ্রী কলেজ,এমারত হোসেন টেকনিক্যাল কলেজসহ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান ও বেকারত্ব দুর করার জন্য গার্মেন্টস প্রতিষ্ঠান করেছি। সেখানে বহু লোকের  কর্মসংস্থান হয়েছে। একজন প্রকৃত দেশপ্রেমিক হিসেবে আমি জাতির জনক বঙ্গবন্ধু ও তার কন্যাকে ভালোবাসার নিদর্শন স্বরুপ অবিরাম কাজ করে চলেছি।তাই ঢাকা -১৮ আসনের জনগনের কাছে  যোগ্যতা ও ভালোবাসার মান অক্ষুণ্ণ রাখতে আমার জনসেবার সুযোগ ও দায়িত্ব এখন সময়ের উপযুক্ত অধিকার ও দাবী।
 তিনি আরও  বলেন,আমি অবশ্যই জনগণের ভালোবাসা নিয়েই এগিয়ে চলেছি এবং জনতার বিশ্বাস ও ভালবাসার প্রতিদান দেয়াই আমার একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য ।এই ভালোবাসার নিদর্শন স্বরূপ আজীবন কাজ করে যাবো।  বিএনপি-জামাতের  উদ্দেশ্যে  তিনি বলেন–  ” অবরোধ,জ্বালাও-পোড়াও করে কোনো লাভ হয়নি, হবেও না। বরং এতে দেশ ও জনগণের জন্য ক্ষতি এবং আপনাদের জন্য বদনাম। তাই ওসব তান্ডব  না করে আপনারাও আসন্ন  নির্বাচনে অংশগ্রহণ করুন এবং জাতিকে অবাধ, সুষ্ঠু ও গ্রহনযোগ্য নির্বাচন উপহার দিন।দেশ ও দশের প্রতি ভালোবাসা ও আনুগত্য প্রকাশের উপযুক্ত দৃষ্টান্ত রাখুন “।