ArabicBengaliEnglishHindi

ছোট ছোট ভুলগুলো ঠিক করতে হবে’ বাংলাদেশকে : বিসিবি সভাপতি


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১২, ২০২২, ১২:০৮ অপরাহ্ণ / ৩৫
ছোট ছোট ভুলগুলো ঠিক করতে হবে’ বাংলাদেশকে : বিসিবি সভাপতি

খেলা ডেস্ক :

অন্য সব দেশের বোর্ডের সভাপতিদের সঙ্গে নাজমুল হাসান কে গ্যালারিতে ফাইনাল উপভোগ করতে দেখা গেছে।

এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) আমন্ত্রণে দুবাই গিয়ে পিসিবিপ্রধান রমিজ রাজা, বিসিসিআইপ্রধান সৌরভ গাঙ্গুলীর সঙ্গে বসে শ্রীলঙ্কা–পাকিস্তান ফাইনাল উপভোগ করেন বিসিবি সভাপতি।দুবাইয়ে এশিয়া কাপ ফাইনাল চলাকালে মাঠে বাংলাদেশের প্রতিনিধি ছিলেন আম্পায়ার মাসুদুর রহমান। আর মাঠের বাইরে ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান।

শ্রীলঙ্কা চ্যাম্পিয়ন হওয়ার পর সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন নাজমুল হাসান। ফাইনালে শ্রীলঙ্কার ২৩ রানে জয়ের পর দলগুলোর পারফরম্যান্স নিয়ে কথা বলতে গিয়ে ছোট ছোট ভুল সম্বন্ধে বলেন বিসিবি সভাপতি। সেখানে উঠে এসেছে বাংলাদেশের প্রসঙ্গও, ‘ক্রিকেট হচ্ছে আপনাকে সুযোগের সদ্ব্যবহার করতে হবে। শ্রীলঙ্কা সেটা করতে পেরেছে। উদাহরণ হিসেবে বলা যায়, ভারত একটা ক্যাচ মিস করে টুর্নামেন্ট থেকে আউট হয়ে গেছে। পাকিস্তান আজকে ক্যাচ মিস করেছে। আমরা ক্যাচ মিস করেছি। ছোট ছোট ভুলগুলো আমরা যত দিন পর্যন্ত ঠিক করতে না পারব, তত দিন পর্যন্ত এ রকম এ অবস্থা থাকবে।’

বিসিবি সভাপতি মনে করেন, শ্রীলঙ্কার কাছে ওই ম্যাচটা হারের কোনো কারণ নেই। ওই ম্যাচটা জিতলে শ্রীলঙ্কার মতো বাংলাদেশেরও চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ থাকত বলে মনে করেন বিসিবি সভাপতি।