ArabicBengaliEnglishHindi

চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার, পঞ্চগড় জেলা রানার্স-আপ


admin প্রকাশের সময় : মে ২৯, ২০২২, ২:০৬ পূর্বাহ্ণ / ৬৩
চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার, পঞ্চগড় জেলা রানার্স-আপ

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং এক্সিম ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় ‘এক্সিম ব্যাংক ৩৩তম জাতীয় নারী হ্যান্ডবল প্রতিযোগিতায়’ চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী।
আজ বিকেলে শহীদ (ক্যাপ্টেন)এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ৪১-২৪ গোলে হারিয়েছে পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থাকে।  বিজয়ী দল প্রথমার্ধে ২৫-১৪ গোলে এগিয়ে ছিল। ম্যাচে পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থার পক্ষে সানজিদা আক্তার সর্বোচ্চ ১২টি গোল করেন।
সেরা খেলোয়াড় নির্বাচিত হন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আলপনা আক্তার।
ফাইনালের আগে, টুর্নামেন্টের তৃতীয়স্থান নির্ধারনী ম্যাচে জয় পায় বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব। বাংলাদেশ পুলিশ ৩২-২৫ গোলে হারায় জামালপুর জেলা ক্রীড়া সংস্থাকে। প্রথমার্ধে ১৩-১২ গোলে এগিয়ে ছিল বাংলদেশ পুলিশ। জয়ী দলের রুবিনা সর্বোচ্চ ১৩টি গোল করেন।
প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরন করেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব জনাব মো: আখতার হোসেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি এ.কে.এম নুরুল ফজল বুলবুল ।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সম্মানিত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, ফেডারেশনের সহ-সভাপতি ও প্রতিযোগিতার সাংগঠনিক কমিটির চেয়ারম্যান মো: নূরুল ইসলাম, ফেডারেশনের সহকারী সাধারণ সম্পাদক ও প্রতিযোগিতার সাংগঠনিক কমিটির সম্পাদক মো: সালাউদ্দিন আহম্মেদ প্রমুখ।

এ বন্যায় যতটুকু ক্ষতি হবে, সেটা পুষিয়ে নেওয়া সম্ভব হবে— কৃষিমন্ত্রী। এই কথায় আপনিকি একমত?

View Results

Loading ... Loading ...