ArabicBengaliEnglishHindi

চতুর্মুখী সংঘর্ষ: নিহত বেড়ে ৫ মহাসড়কে


প্রকাশের সময় : জানুয়ারি ৭, ২০২৩, ১:৫৯ অপরাহ্ণ / ২৯
চতুর্মুখী সংঘর্ষ: নিহত বেড়ে ৫ মহাসড়কে

নিজস্ব প্রতিনিধি:- হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় চারটি গাড়ির চতুর্মুখী সংঘর্ষের ঘটনায় আরও দুই জনের মৃত্যু হয়েছে। এনিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল পাঁচজনে।

শনিবার (৭ ডিসেম্বর) ভোরে উপজেলার মেটাডোর কোম্পানির ফ্যাক্টরির সামনে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মৌলবীবাজার জেলার কুলাউড়া উপজেলার মাদানগাঁও গ্রামের মৃত নূরুল হকের ছেলে আতিকুর রহমান শিহাব (১৫), একই উপজেলার কমলাটিলা এলাকার ইয়াছিন আলীর ছেলে সাদির আলী (২৫) ও কমলগঞ্জ উপজেলার বেড়াজুড়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে আব্দুস সালাম (৩২), তার স্ত্রী সাদিয়া সুলতানা (২৪) ও মেয়ে হাবিবা জান্নাত (৩)।

পুলিশ জানায়, ভোরে ঘন কুয়াশার কারণে ঢাকা-সিলেট মহাসড়কের উভয় দিক থেকে আসা-যাওয়া করা চারটি গাড়ির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত গাড়িগুলোর মধ্যে ছিল ট্রাক, দুটি মাইক্রোবাস ও ড্রাম ট্রাক।

দুর্ঘটনার পরপরই মাইক্রোবাসের চালক ইয়াছির আলী এবং যাত্রী আব্দুস সালাম ও সাদির আলীর মৃত্যু হয়। আহত অবস্থায় সিলেটে নেওয়ার পথে মারা যায় সালামের স্ত্রী সাদিয়া এবং মেয়ে হাবিবা। গাড়িগুলোতে থাকা আরও কয়েকজন গুরুতর আহত হন। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করে আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছে।

দুর্ঘটনায় পাঁচজন মারা যাওয়ার বিষয় ও তাদের পরিচয় নিশ্চিত করেছেন কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক।

জানা গেছে, রাজু নামে একজন প্রবাসে ছিলেন। গতরাতে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছেন। তাকে বাড়ি নিয়ে আসতে বিমানবন্দরে গিয়েছিলেন আব্দুস সালাম, তার স্ত্রী সাদিয়া ও মেয়ে হাবিবাসহ কয়েকজন। রাজু আহত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

%d bloggers like this: