গোটা দেশ চোরে গিজগিজ করছে: রিজভী


প্রকাশের সময় : অক্টোবর ৬, ২০২২, ৭:২৯ অপরাহ্ণ / ১১২
গোটা দেশ চোরে গিজগিজ করছে: রিজভী

বিশেষ প্রতিবেদক :- গণতন্ত্র ফোরাম আয়োজিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন রুহুল কবির রিজভী। জাতীয় প্রেসক্লাব, ঢাকা, ৬ অক্টোবরছবি: সাজিদ হোসেন

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকারের পৃষ্ঠপোষকতায় গোটা দেশ চোরে গিজগিজ করছে।

আজ বৃহস্পতিবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে রিজভী এ কথা বলেন। সারা দেশে বিএনপির নেতা-কর্মীদের ওপর হামলার প্রতিবাদে ও দলটির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে এ প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। প্রতিবাদ সমাবেশের আয়োজক গণতন্ত্র ফোরাম।

আজ বুধবার দুপুরে রাজধানীর আসাদ গেটে দলের স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদকে দেখতে যান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। সেখানেই তাঁরা সাংবাদিকদের সঙ্গে দেশের বিদ্যুৎ বিপর্যয় নিয়ে কথা বলেন

বিমানবন্দরে সাফ চ্যাম্পিয়ন নারী ফুটবল দলের দুই সদস্যের ব্যাগ থেকে অর্থ খোয়া যাওয়াসহ বিভিন্ন ঘটনার কথা উল্লেখ করেন রিজভী। তিনি বলেন, এ দেশে এখন চোরদের আধিপত্য। দেশে গণতন্ত্রবিনাশী শক্তির আধিপত্য।

রাজবাড়ীতে জেলা মহিলা দলের এক সদস্যকে গ্রেপ্তারের সমালোচনা করেন রিজভী। তিনি প্রশ্ন করে, ‘ইডেন মহিলা কলেজে ছাত্রলীগ নেত্রীদের ন্যক্কারজনক কাহিনি শুনে আওয়ামী লীগের সুনাম ক্ষুণ্ন হয় না।