ArabicBengaliEnglishHindi

‘গুন্ডাপান্ডা’ নামিয়ে ভয় দেখিয়ে শাসন টিকিয়ে রাখা যাবে না : জোনায়েদ সাকি


admin প্রকাশের সময় : মে ২৮, ২০২২, ৪:৪৪ পূর্বাহ্ণ / ৬৩
‘গুন্ডাপান্ডা’ নামিয়ে ভয় দেখিয়ে শাসন টিকিয়ে রাখা যাবে না : জোনায়েদ সাকি

ভয় দেখিয়ে আর শাসন টিকিয়ে রাখা যাবে না বলে মন্তব্য করেছেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি। তাঁর মতে, মানুষের ভয় কেটে যেতে শুরু করেছে। মানুষ প্রতিরোধ করা শুরু করেছে। দেশের মানুষকে আর ভুল বোঝানো যাবে না। সরকার আতঙ্কিত বলেই ‘গুন্ডাপান্ডা’ নামিয়ে দিয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

গতকাল শুক্রবার বিকেলে রাজধানীর শাহবাগে জাতীয় জাদুঘরের সামনে আয়োজিত সমাবেশে এসব কথা বলেন জোনায়েদ সাকি। গণসংহতি আন্দোলনের নেতা আবদুস সালামের পঞ্চম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ‘খুন-গুম, দমন-পীড়ন, ত্রাসের রাজস্ব প্রতিরোধ করুন’ শীর্ষক এই সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে সভাপতির বক্তব্যে জোনায়েদ সাকি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে কয়েক দিন ধরে ছাত্রলীগ গায়ের জোর দেখাচ্ছে, সন্ত্রাসী কর্মকাণ্ড করছে। তাদের এই বাহাদুরি দেখানোর কারণ—পেছনে পৃষ্ঠপোষক রয়েছে।

সমাবেশে সংহতি জানিয়ে বক্তব্য দেন, বাসদের সাধারণ সম্পাদক বজলুর রশিদ ফিরোজ। তিনি বলেন, গণতন্ত্র প্রতিষ্ঠায় সাংবিধানিক সংস্কার প্রয়োজন।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন গণসংহতি আন্দোলনের নির্বাহী সমন্বয়কারী আবুল হাসান, জেএসডির কার্যকরী সদস্য শহীদ উদ্দিন মাহমুদ প্রমুখ।

এ বন্যায় যতটুকু ক্ষতি হবে, সেটা পুষিয়ে নেওয়া সম্ভব হবে— কৃষিমন্ত্রী। এই কথায় আপনিকি একমত?

View Results

Loading ... Loading ...