খুলনাকে ১৩০ রানের লক্ষ্য দিল রংপুর


প্রকাশের সময় : জানুয়ারি ১৭, ২০২৩, ৪:৪৩ অপরাহ্ণ / ৭০
খুলনাকে ১৩০ রানের লক্ষ্য দিল রংপুর

স্পোর্টস ডেস্ক :-  ওয়াহাব রিয়াজ ও আমাদ বাটের দুর্দান্ত বোলিংয়ের সামনে সেভাবে দাঁড়াতে পারলেন না রংপুর রাইডার্সের ব্যাটাররা। যা একটু চেষ্টা করলেন মেহেদী হাসান।

আর তাতে ভর করে ২০ ওভার শেষে সব উইকেট হারিয়ে ১২৯ রানের সংগ্রহ দাঁড় করালো রংপুর।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ১৫তম ম্যাচে আজ খুলনা টাইগার্সের মুখোমুখি হয়েছে রংপুর। নিয়মিত অধিনায়ক নুরুল হাসান সোহান বিশ্রামে থাকায় আজ টস রংপুরের হয়ে টস করতে নামেন পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিক।

টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরু থেকে ধুঁকতে থাকে রংপুর। স্কোরবোর্ডে কোনো রান না তুলতেই ওপেনার রনি তালুকদারের উইকেট হারায় তারা। এরপর দলীয় ২২ রানে মোহাম্মদ নাঈম (১৩) বিদায় নিলে কিছুটা প্রতিরোধ গড়েন উইকেটরক্ষক পারভেজ হোসেন ইমন ও মেহেদী হাসান।

২৪ বলে ২৫ রান করে ইমন বিদায় নেওয়ার পর নিয়মিত বিরতিতে উইকেট হারাই রংপুর। অধিনায়ক শোয়েব মালিকের ব্যাট থেকে আসে মাত্র ৯ রান। এরপর একে একে তার পদাঙ্ক অনুসরণ করেন শামিম হোসেন (৪), মোহাম্মদ নওয়াজ (৫)। ৩৪ বলে ৩৮ রান করে মেহেদীও বিদায় নিলে বিপর্যয়ের মুখে পড়ে দলটি। কিন্তু আর কেউ হাল ধরতে পারেননি।

বল হাতে খুলনার ওয়াহাব রিয়াজ ৪ ওভারে মাত্র ১৪ রান খরচে নেন ৪ উইকেট। ৩ ওভারে ১৬ রান খরচে ৩ উইকেট ঝুলিতে পুরেছেন আমাদ বাট। আর নাহিদুল ইসলাম ৩ ওভারে ২৩ রানে নিয়েছেন ২ উইকেট।