কোক স্টুডিও কনসার্টে থাকছেন না জেমস


প্রকাশের সময় : অক্টোবর ২৯, ২০২৩, ৩:০৮ অপরাহ্ণ / ৯৪
কোক স্টুডিও কনসার্টে থাকছেন না জেমস

বিনোদন ডেস্ক

আবারও অনুষ্ঠিত হতে যাচ্ছে কোক স্টুডিও বাংলা কনসার্ট। এতে গাইবেন কোক স্টুডিও সিজন-২-এর সব শিল্পী।সারপ্রাইজ হিসেবে আরও কয়েকজন শিল্পীকেও কনসার্টে দেখা যেতে পারে। যারা কোক স্টুডিওর সঙ্গে যুক্ত নন। সম্প্রতি বেশ কয়েকটি সংবাদমাধ্যমের খবরে প্রকাশ পায়, সেই তালিকায় সবচেয়ে বড় চমক নগর বাউল জেমস! যদিও বিষয়টি নিশ্চিত করেননি কোক স্টুডিও।

আগামী ১০ নভেম্বর রাজধানীর আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে কনসার্টটি। তবে এই কনসার্টে জেমস অংশ নেবেন না। বিষয়টি গুজব। রোববার (২৯ অক্টোবর) বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন নগরবাউল জেমসের মুখপাত্র রুবাইয়াৎ ঠাকুর রবিন।

এ বিষয়ে তিনি বলেন, এই কনসার্টে অংশ নেওয়ার বিষয়ে আমাদের সঙ্গে কোক কর্তৃপক্ষের আলাপ হয়েছে। তবে সেটি চূড়ান্ত ছিলো না। কারণ, আমরা বলেছি সেদিন সম্ভব নয়। একই দিন (১০ নভেম্বর) আমরা বরিশালে শো কনফার্ম করেছি। সেখানেই অংশ নেবো।

জানা গেছে, ‘কোক স্টুডিও বাংলা’ সিজন-২-এর শিল্পীদের নিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে এবারের কনসার্ট। এবার গান করবেন শায়ান চৌধুরী অর্ণব, সুনিধি নায়েক, ইসলাম উদ্দিন পালাকার, প্রীতম হাসান, হামিদা বানু, মেঘদল, ফুয়াদ লাইভ, ইমন চৌধুরী, অনিমেষ রায়, ডটার অব কোস্টাল, ফাইরোজ নাফিজা ও শুভেন্দু দাস।

ইতোমধ্যেই ‘কোক স্টুডিও বাংলা’ দ্বিতীয় সিজন শেষ হয়েছে। একটি সূত্র জানিয়েছে, এবার তৃতীয় আসরের প্রস্তুতি নিচ্ছে কোক স্টুডিও বাংলার কর্তৃপক্ষ। শিগগিরই এর কাজ শুরু হবে। তার আগে হবে দ্বিতীয় সিজনের শিল্পীদের নিয়ে কনসার্টটি।