ArabicBengaliEnglishHindi

কালিয়ায় নম্বর বিহীন ট্রলি ও মোটসাইকেলের মুখোমুখী সংঘর্ষে গুরুতর আহত ২


প্রকাশের সময় : জুন ১০, ২০২২, ৫:৫৬ অপরাহ্ণ / ১৬৯
কালিয়ায় নম্বর বিহীন ট্রলি ও মোটসাইকেলের মুখোমুখী সংঘর্ষে গুরুতর আহত ২

স্টাফ রিপোর্টার মো ঃ মামুন মোল্যা

নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতী থানার কালিয়া-বড়দিয়া সড়কের শুড়িগাতী নামক স্থানে বালি বোঝাই ট্রলির সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে বড়দিয়া মুন্সী মানিক মিয়া ডিগ্রী কলেজের ছাত্র ছাব্বির খান (১৭) ও দি পাটনা একাডেমীর ছাত্র সাজেদুল শেখ (১৫) গুরুতর আহত হয়েছে। ১০জুন (শুক্রবার) বিকেল ৫ টায় এ দূর্ঘটনা ঘটে। আহত ছাব্বির খান নড়াগাতী থানার রামপুর গ্রামের টিক্কা খানের ছেলে ও সাজেদুল শেখ একই গ্রামের শাহীন শেখের ছেলে বলে জানা যায়।
স্থাণীয় সূত্রে জানা যায়, শুড়িগাতী গ্রামের বীরমুক্তিযোদ্ধা মরহুম সুলতান শিকদারের বাড়ীর সন্নিকটে কালিয়া বড়দিয়া সড়কের দক্ষিন দিক থেকে আসা বালি বোঝাই একটি ট্রলির সাথে বড়দিয়া থেকে আসা ওই দুই যুবকের মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষ হলে ছাব্বির ও সাজেদুল ছিটকে অনেক দুর পড়ে যায়। তাদের মাথায়, হাতে ও পায়ে গুরুতর আঘাত পেয়েছে বলে তারা জানায়। স্থাণীয়দের সহযোগীতায় আশংকাজনক অবস্থায় তাদেরকে কালিয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে পাঠানো হয়েছে।
কালিয়া স্বাস্থ্যকমপ্লেক্সের জরুরী বিভাগের মেডিকেল অফিসার সোমা বাগচী জানান, আহতদের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।