করতোয়ায় নৌকাডুবিতে মৃত ও ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান সামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান


প্রকাশের সময় : অক্টোবর ২, ২০২২, ৪:৪৯ অপরাহ্ণ / ১৩৭
করতোয়ায় নৌকাডুবিতে মৃত ও ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান সামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান
মাজহারুল ইসলাম পঞ্চগড় প্রতিনিধি ঃ- পঞ্চগড়ের বোদার মাড়েয়া আউলিয়া ঘাটে করতোয়া নদীতে নৌকা ডুবির ঘটনায় মৃত ও ক্ষতিগ্রস্ত পরিবারদের মাঝে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ( এমপির) পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামীলীগের আয়োজনে গতকাল ২ অক্টোবর রবিবার বেলা ১১ টায়  মাড়েয়া বামনহাট ইউনিয়ন পরিষদ চত্বরে জনাব সুজিত রায় নন্দী ত্রান বিষয়ক সম্পাদকের সভাপতিত্বে এ সভার আয়োজন করেন। নৌকা ডুবিতে নিহত ও ক্ষতিগ্রস্থ প্রতি পরিবারকে ৫০ হাজার টাকা বিতরন করেন এবং দ্রুত ব্রীজটি নির্মাণ ও আরো ত্রান সামগ্রী বিতরন করার আশ্বাস প্রদান করেন।
এ সভায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ড, হাসান মাহমুদ,এমপি মাননীয় মন্ত্রী তথ্য ও যুগ্ন সাধারন সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ।
বিষেশ অতিথি এ্যাডঃ নুরুল ইসলাম সুজন মন্ত্রী,রেলপথ মন্ত্রানালয় বাংলাদেশ সরকার, জেলা সভাপতি আওয়ামীলীগ পঞ্চগড়।আরো উপস্থিত ছিলেন,জনাব মোঃ সাখাোয়াত হোসেন সফিক সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটি রংপুর বিভাগীয় দায়িত্বরত।আলহাজ্জ মোঃ আনোয়ার সাদাত সম্রাট সাধারন সম্পাদক জেলা আওয়ামীলীগ ও প্রশাসক জেলা পরিষদ পঞ্চগড়।
জনাব সুজিত রায় নন্দী, ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটি, অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, পঞ্চগড় জেলা প্রশাসক মোঃ জহুরুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক( রাজস্ব) শ্রী দ্বিপংকর রায়।এ্যাডঃ ওয়াহিদুজ্জামান সুজা সভাপতি  আওয়ামীলীগ বোদা উপজেলা ও পৌর মেয়র বোদা উপজেলা, বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি, সাধারন সম্পাদক আওয়ামীলীগ বোদা উপজেলা, ব্যারিষ্টার কৌশিক নাহিয়ায়ান নাবিদ যুবলীগ কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য, আবু ইমতিয়াজ হোসেন মির্জা সভাপতি বোদা পৌর আওয়ামীলীগ প্রমুখ আওয়ামীলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।