ArabicBengaliEnglishHindi

আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে আইন – শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত 


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৫, ২০২২, ১২:৪১ অপরাহ্ণ / ২৫
আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে আইন – শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত 
রিপন বিশ্বাস নড়াইল জেলা প্রতিনিধি :

নড়াইলে আসন্ন শারদীয় দুর্গোৎসব নির্বিঘ্নে ও শান্তিপূর্ণভাবে উদযাপন উপলক্ষ্যে আইনশৃঙ্খলা ও সার্বিক নিরাপত্তা বিষয়ে নড়াইল পূজা উদযাপন কমিটির সদস্যদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।
আজ বুধবার ( ১৪ সেপ্টেম্বর ) সকালে পুলিশ লাইন্স ড্রিল শেডে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় পুলিশ সুপার জনাব মোসা : সাদিরা খাতুন সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ( প্রসাশন ও অর্থ ) জনাব মোঃ রিয়াজুল ইসলাম , জনাব অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্ )এস , এম , কামরুজ্জামান ; নড়াইল জেলা পূজা উদযাপন কমিটি সভাপতি জনাব অশোক কুমার কুন্ডু , নড়াইল পৌর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক জনাব অসীম কুমার দাস , লোহাগড়া থানা পূজা উদযাপন কমিটি সাধারণ সম্পাদক জনাব পরীক্ষিত শিকদার ,বিছালী ইউনিয়ন পরিষদ পূজা উদযাপন কমিটি সভাপতি জনাব তপন কুমার বিশ্বাস , নড়াইল সদর সহ নড়াইল জেলা পূজা উদযাপন কমিটির অন্যান্য সভাপতি সেক্রেটারি এবং সদস্যগণ সহ নড়াইল জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ ও অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ ।
 মতবিনিময়ের শুরুতে পুলিশ সুপার মহোদয় সকলকে শারদীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং পূজা উদযাপন বিষয়ে পূর্বপ্রস্তুতি ও গৃহীত ব্যবস্থা সম্পর্কে সকলের মতামত শোনেন ।
 পুলিশ সুপার মহোদয় বলেন , আইন – শৃঙ্খলা রক্ষায় এবং জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে নড়াইল জেলা পুলিশ সর্বদা আপনাদের পাশে রয়েছে এবং থাকবে । তিনি সাম্প্রদায়িক সম্প্রীতি ও ভাতৃত্ববোধ বজায় রেখে সরকারি সকল নির্দেশনা যথাযথভাবে অনুসরণ করে শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব উদযাপন করতে এবং নড়াইল জেলা পুলিশের মেসেজ তৃণমূল পর্যায়ে সকলের নিকট পৌঁছে দিতে সকলকে আহবান জানান ।
এ সময় তিনি আরও বলেন, পূজা মণ্ডপের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদারের লক্ষ্যে পূজা উদযাপন কমিটির সদস্যদের পূজামণ্ডপে সিসি ক্যামেরা স্থাপন , স্বেচ্ছাসেবক ও গার্ড নিয়োগ , কলাপসিবল গেটের ব্যবস্থা করা , সীমানা প্রাচীর তৈরী এবং পূজা মন্ডপে পর্যাপ্ত আলোর ব্যবস্থা করা এবং সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে পূজা মন্ডপে পালাক্রমে ডিউটির ব্যবস্থা করার জন্য অনুরোধ করেন । এছাড়া কোথাও কোনো সমস্যা হলে দ্রুত সংশ্লিষ্ট ইউনিয়নের বিট অফিসার , থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা , ৯৯৯ অথবা পুলিশ সুপার মহোদয়কে অবহিত করার জন্য তিনি সকলকে পরামর্শ দেন ।