ArabicBengaliEnglishHindi

আসন্ন বোদা পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকার প্রার্থী আলহাজ্ব মোঃ আজাহার আলী নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন


প্রকাশের সময় : ডিসেম্বর ১৫, ২০২২, ২:৪৩ অপরাহ্ণ / ৮৩
আসন্ন বোদা পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকার প্রার্থী আলহাজ্ব মোঃ আজাহার আলী নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন

মোঃ মাজহারুল ইসলাম, পঞ্চগড় প্রতিনিধি ঃ বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় বোদা পৌরসভা নির্বাচন পরিচালনা কমিটির আয়োজনে বোদা বাজার আনোয়ারা কমপ্লেক্সে গণমাধ্যমের সামনে তিনি এ ইশতেহার ঘোষণা করেন।

এ সময় লিখিত বক্তব্যে তিনি বলেন, মেয়র নির্বাচিত হলে বোদা পৌরসভার প্রতিটি উন্নয়ন মাস্টারপ্ল্যানের মাধ্যমে ঘোষিত ইশতেহারে ১৭টি অঙ্গীকার বাস্তবায়ন করব।
বোদা পৌরসভাকে ঐক্যের ভিত্তিতে সকল নাগরিকের ধর্ম, বর্ণ, মত ও পথ মিলেমিশে সহাবস্থানের মাধ্যমে সামাজিক শৃঙ্খলা সমুন্নত রেখে দুর্নীতি, মাদক মুক্ত স্মার্ট, আদর্শ পৌরসভা হিসেবে গড়ে তুলতে এবং শতভাগ বাস্তবায়নের লক্ষে দুর্নীতি দুঃশাসনের বিরুদ্ধে ও জনগণের কল্যাণে কাজ করে যাব।

এছাড়া শহরের সন্ত্রাস দমন ও নিরাপত্তা নিশ্চিত করতে পুরো পৌরসভা সিসি ক্যামেরার আওতায় আনা হবে।
বোদা পৌরসভায় নাগরিকদের সু-স্বাস্থ্য ও স্বাস্থ্যকর পরিবেশ নিশ্চিত করতে প্রত্যেক তিনটি ওয়ার্ডের সমন্বয়ে একটি করে পৌর স্বাস্থ্যকেন্দ্র প্রতিষ্ঠা। পাশাপাশি সকল পৌর নাগরিকের জন্য একটি করে ডিজিটাল স্বাস্থ্য ডায়েরি প্রত্যেক নাগরিকের জরুরী স্বাস্থ্য তথ্য লিপিবদ্ধ করা হবে। পরিচ্ছন্নকর্মীদের সহায়তায় পরিচ্ছন্ন শহর গড়তে কার্যকরী ব্যবস্থা গ্রহণ করব। মাদকের হাত থেকে যুব সমাজকে রক্ষার জন্য একটি মাদকাসক্ত নিরাময় কেন্দ্র গড়ে তুলব।
পৌরসভার উন্নয়ন কর্মকাণ্ড ও প্রশাসনিক কার্যক্রম পরিচালিত হয় পৌর করের ওপর। নির্বাচিত হলে অযৌক্তিক, বর্ধিত করারোপ করা হবে না। অতিদরিদ্র মানুষের জন্য সহায়তা করা হবে। একই সঙ্গে একটি আধুনিক মানসম্মত উন্নয়ন ও দুর্নীতিমুক্ত স্বচ্ছ বোদা পৌরসভা বিনির্মাণে সহায়তা করবেন।
নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলগের সাধারণ সম্পাদক ফারুক আলম টবি ও বোদা উপজেলা আওয়ামীলগের যুগ্ন সাধারণ সম্পাদক বোদা সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল আলম সাবুল, উপজেলা আওয়ামীলগের সহ-সভাপতি মোঃ ইউসুফ আলী দুলাল ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনিরুল কাদের সহ অন্যরা এ সময় উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ২৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে বোদা পৌর নির্বাচন। পৌরসভায় ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১৪ হাজার ৫১২জন। মেয়র পদে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
%d bloggers like this: