অনম বিশ্বাসের সিনেমায় নুসরাত ফারিয়া


প্রকাশের সময় : ডিসেম্বর ১১, ২০২২, ৫:০২ অপরাহ্ণ / ৮৩
অনম বিশ্বাসের সিনেমায় নুসরাত ফারিয়া

বিনোদন প্রতিবেদক :- ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। এবার তিনি দেবী খ্যাত নির্মাতা অনম বিশ্বাসের নতুন সিনেমা ‘ফুটবল ৭১’-এ চুক্তিবদ্ধ হয়েছেন। তার এবারের সিনেমার প্রেক্ষাপট ১৯৭১ সাল নিয়ে। সিনেমাটিতে ফারিয়ার বিপরীতে থাকছেন চিত্রনায়ক আরিফিন শুভ।সিনেমার চুক্তিপত্রে সাইন করছেন ফারিয়া

রোববার (১১ ডিসেম্বর) জাগো নিউজকে নিশ্চিত করছেন নির্মাতা অনম বিশ্বাস। তিনি বলেন, আমার ‘ফুটবল ৭১’ মাল্টিকাস্ট সিনেমা এরই মধ্যে চিত্রনায়ক আরিফিন শুভ ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার সঙ্গে চুক্তিপত্রে স্বাক্ষর হয়েছে। আর অন্য শিল্পীদের সঙ্গে কথা চলছে। দু-এক সপ্তাহের মধ্যে চুক্তি হয়ে যাবে।

জানা গেছে, আগামী ফেব্রুয়ারিতে সিনেমাটির শুট শুরু হবে। এটি অনম বিশ্বাসের দ্বিতীয় সিনেমা। প্রায় দেড় বছর গবেষণা করে নতুন এই সিনেমার চিত্রনাট্য লিখেছেন অনম নিজেই। তুমুল জনপ্রিয় সিনেমা ‘আয়নাবাজি’র চিত্রনাট্য লিখে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন অনম বিশ্বাস।

এদিকে, নুসরাত ফারিয়া সম্প্রতি কলকাতায় ‘বিবাহ অভিযান-২’ সিনেমার শুট শেষ করেছেন। মুক্তির অপেক্ষায় ‘মুজিব: একটি জাতির রূপকার’, ‘পাতালঘর’, ‘রকস্টার’সহ একাধিক সিনেমা।